শিরোনাম :
জেলে পরিবারে চলছে নিরব দুর্ভিক্ষ কুতুবদিয়া থানার নতুন ওসি হিসেবে যোগদান করলেন ওমর হায়দার কক্সবাজারে বৃহস্পতিবার ৫৯ জনের করোনা শনাক্ত কক্সবাজারে রোহিঙ্গাদের পাসপোর্ট দেয়ায় ৩ পুলিশ পরিদর্শকসহ ১৭ জনের নামে মামলা সৌদিতে কারগাড়ির চাপায় চকরিয়ার যুবক নিহত, বাড়িতে শোকের মাতম চকরিয়ায় যাত্রীবেশী দুর্বৃত্তদের ছুরিকাঘাতে টমটম চালক খুন জেলা আওয়ামী লীগের সঙ্গে ভুল বুঝাবুঝির অবশান, শেষে চকরিয়ায় এমপি জাফর ও লিটুকে গণসংবর্ধনা চকরিয়ায় বনের উপর নির্ভশীল ভিসিএফ সদস্যদের মধ্যে ক্ষুদ্র মূলধনের ২২ লক্ষ টাকা অনুদান বিতরণ টেকনাফে মাদক কারবারীর বাড়ি থেকে ইয়াবাসহ রোহিঙ্গা আটক চকরিয়ায় ২ হাজার ৪শ ইয়াবাসহ পাচারকারী ৩ নারী আটক
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৯:০৩ পূর্বাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে আটক ১৩

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ১১, ২০১৮ ৯:০৮ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ১১, ২০১৮ ৯:০৮ পূর্বাহ্ণ

গত ১০/০৫/২০১৮ ইং তারিখ হতে সকাল ০৮.০০ ঘটিকা হতে ১১/০৫/২০১৮ ইং তারিখ সকাল ০৮.০০ টা পর্যন্ত অফিসার ইনচার্জ জনাব মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) জনাব মোঃ কামরুল আজম, পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং) জনাব মোঃ মাইন উদ্দিন, পুলিশ পরিদর্শক (আইসিপি) জনাব মোঃ খায়রুজ্জামান, এসআই সনজীত চন্দ্র নাথ, এসআই দীপক কুমার সিংহ, এসআই প্রদীপ চন্দ্র দে, এসআই মোবারক হোসেন, এসআই আবুল কালাম, এএসআই রাশেদ খাঁন, এএসআই তপন কুমার দে, এএসআই টিটু কুমার, এএসআই রাজীব বৈরাগী সঙ্গীয় ফোর্স এবং ঈদগা তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিনহাজ মাহমুদ ভূইয়া, সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ১৩ জন আসামীকে গ্রেফতার করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন ১। আব্দুল করিম, পিতা- মৃত আব্দুর রহিম,সাং- শীল বুনিয়াপাড়া, থানা- টেকনাফ, জেলা- কক্সবাজার, ২। আয়াছুর রহমান, পিতা- আফ্রজুল হক, সাং- খুুরুলিয়া মকবুল সওদাগর পাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ৩।মোঃ শামশুল আলম, পিতা- ফরিদুল আলম, সাং- কাউয়ারকোপ, থানা- রামু, জেলা- কক্সবাজার, ৪। মোঃ মোর্শেদ আলম, পিতা- নেজাম উদ্দিন, সাং- খুটাখালী নোয়াবাজার, ০২নং ওয়ার্ড, খুটাখালী ইউপি, থানা- চকরিয়া, জেলা- কক্সবাজার, ৫। আমান উল্লাহ, পিতা- কাদের হোছন, সাং- পূর্ব লারপাড়া, ঝিলংজা ইউপি, থানা ও জেলা- কক্সবাজার, ৬। সুলতান মোহাম্মদ সালা উদ্দিন, পিতা- মৃত নুরুল কাদের, সাং- বদরখালী, ১নং ওয়ার্ড, থানা- চকরিয়া, বর্তমানে- বার্মিজ স্কুল সড়ক পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ৭। মোহাম্মদ হোসেন প্রঃ হোসেন আলী, পিতা- আব্দুর শুক্কুর, সাং- মকবুল সওদার পাড়া, খুরুলিয়া, ঝিলংজা ইউপি, থানা ও জেলা- কক্সবাজার, ৮। তানজিদুল ইসলাম প্রঃ নিশান, পিতা- মোঃ মোরশেদ, সাং- সিকদার পাড়া বিজিবি ক্যাম্প, থানা ও জেলা- কক্সবাজার, ৯।হাফেজ জমিরুল কাদের, পিতা- এমদাদুল হক সিকদার, সাং- হোটেল ক্যানিয়ার পাশে হোটেল-মোটেল জোন কলাতলী, থানা ও জেলা- কক্সবাজার, ১০। মোঃ হোছন, পিতা- মৃত আব্দু শুক্কুর, সাং- মকবুর সওদাগরের পাশে, বেপারী পাড়া, ঝিলংজা, থানা ও জেলা- কক্সবাজার, ১১। ওসমান, পিতা- মৃত নুর আহাম্মদ, সাং- মহাজের পাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ১২। ইউনুছ মিয়া, পিতা- ফজল করিম, ১৩। নুরুল আজিম, পিতা- আব্দুল হামিদ, উভয়সাং- কুলিয়াপাড়া, খুরুশকুল, থানা ও জেলা- কক্সবাজারদেরকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরন করা হইয়াছে।

এব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::

সর্বশেষ