শিরোনাম ::
জার্মানিতে বাড়িতে বিস্ফোরণ, আগুন পুড়ে মৃত্যু ৩ টেকনাফে র‍্যাবের অভিযানে কোটি টাকার আইসসহ আটক-১ সংস্কারের অভাবে মরণ ফাঁদে পরিণত উখিয়ার রুমখাঁপালং-হাতিরঘোনা স্কুল সড়ক উখিয়ায় ভাইস চেয়ারম্যান প্রার্থী চশমা মার্কার সমর্থনে প্রচারণা উখিয়ায় হ্যান্ডগ্রেনেড ও বিপুল পরিমাণ অস্ত্রসহ চার রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার মেরিন ড্রাইভে রেন্ট বাইক দুর্ঘটনায় সদ্য বিবাহিত পর্যটকসহ নিহত ২ কবর দেওয়ার চারদিন পর বৃদ্ধকে জীবিত উদ্ধার তারুণ্যের বার্তা নিয়ে মানুষের দ্বারে দ্বারে প্রার্থী ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক রাসেল আজ থেকে মাঠে নামছে আইনশৃঙ্খলা বাহিনী ইসরায়েলকে গাজায় আগ্রাসনের ‘অজুহাত’ করে দিয়েছে হামাস
সোমবার, ২০ মে ২০২৪, ০৮:২৫ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

কক্সবাজার রেললাইন নিয়ে আঞ্চলিক ভাষায় থিম সঙ করেছেন আলাউদ্দিন তাহের লিখেছেন সাংবাদিক রিটন

নিজস্ব প্রতিবেদক :
আপডেট: শুক্রবার, ১০ নভেম্বর, ২০২৩

চট্টগ্রাম থেকে কক্সবাজার পর্যন্ত রেললাইন স্থাপনের বিষয়টিকে স্মরণীয় করে রাখতে “আঁরো বাড়ি হক্সবাজার জব্বর খুশী লাআর, দইজ্জার চরত ট্রেইন চলিবু” শিরোনামে চট্টগ্রামের আঞ্চলিক ভাষায় একটি গান রচনা করেছেন ইনডিপেন্ডেন্ট টেলিভিশনের স্টাফ করসপনডেন্ট আহসানুল কবির রিটন। গানটিতে সুর ও কন্ঠ দিয়েছেন চট্টগ্রামের জনপ্রিয় শিল্পী আলাউদ্দিন তাহের। এটি রিটনের লেখা দ্বিতীয় গান। গানটির রেকর্ডিংয়ের ক্ষেত্রে সার্বিক সহায়তা করেছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের যুগ্ম মহাসচিব মহসীন কাজী। খুব দ্রুত গানটি ইউটিউবে পাওয়া যাবে।

এর আগে সাংবাদিক রুবেল খানের অকালপ্রয়াত শিশুকন্যা রাইফা নিয়ে ” কোথায় আছো রাইফা সোনা” এবং ফটিকছড়ির সাংবাদিকদের মিলনমেলা উপলক্ষে “সত্য ন্যায়ের যোদ্ধা সবাই বাড়ি মোদের ফটিকছড়ি” শিরেনামে দুটি গান রচনা করেছিলেন।


আরো খবর: