শিরোনাম ::
স্বপ্নের পদ্মা সেতুতে যান চলাচল শুরু মহেশখালীতে স্কুলছাত্রীকে‘পিষে মেরে’ পালালো ডাম্পার ট্রাক টেকনাফে অস্ত্র-গুলিসহ দুই রোহিঙ্গা ডাকাত আটক কক্সবাজারে পুকুরে গোসল করতে নেমে কলেজছাত্রের মৃত্যু মাতারবাড়ী দ্বিতীয় বিদ্যুৎ প্রকল্পে অর্থায়ন বন্ধ করল জাপান বাঁশের টুকরির তলায় লুকানো ছিল ইয়াবা মানিকপুর পর্যটনস্পট নিভৃতে নিসর্গ পার্কে ৫০০ নারিকেল গাছ রোপণ, মাছের পোনা অবমুক্ত উখিয়া চাকবৈঠার আবু তাহের কোটি টাকার ইয়াবা নিয়ে র‍্যাবের হাতে আটক উখিয়ার মধুর ছড়া ক্যাম্পে দুর্বৃত্তের গু*লি*তে এক রোহিঙ্গা নিহত সিলেটের বন্যা দুর্গতদের জন্য ট্রফি নিলামে তোলার ঘোষণা উখিয়ার মেয়ে রিপার
রবিবার, ২৬ জুন ২০২২, ০৩:০২ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

কক্সবাজার থেকে ঢাকায় ইয়াবা এনে বাসচালক গ্রেফতার

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ১৮ জুন, ২০২২

কক্সবাজার থেকে ইয়াবা এনে গ্রেফতার হয়েছেন এক বাসচালক। তার নাম মো. রুবেল মিয়া। তিনি ব্রাহ্মণবাড়িয়া এক্সপ্রেস পরিবহনের একটি বাস চালাতেন।

গোয়েন্দা পুলিশ বলছে, রুবেল মিয়া যে বাস চালাতেন তার ড্রাইভিং সিটের পেছন থেকে চার হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।

এই অভিযান চালায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা রমনা বিভাগ। এতে নেতৃত্ব দেন গোয়েন্দা রমনা বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিমের সহকারী পুলিশ কমিশনার জাবেদ ইকবাল।

শনিবার (১৮ জুন) তিনি বলেন, কক্সবাজার থেকে ছেড়ে আসা ব্রাহ্মণবাড়িয়া এক্সপ্রেস পরিবহনের একটি বাসে ইয়াবা নিয়ে এক মাদক কারবারি ঢাকার দিকে আসছেন বলে তথ্য পাওয়া যায়। এ তথ্যের ভিত্তিতে কমলাপুরে হোটেল স্টার সিটির সামনে অবস্থান নেয় ডিবি পুলিশ।

সেখানে বাসটি এসে পৌঁছালে পুলিশের উপস্থিতি বুঝতে পেরে চালক রুবেল পালানোর চেষ্টা করেন। তখন গ্রেফতার করা হয় তাকে। পরবর্তীতে রুবেলের দেখানো মতে ড্রাইভিং সিটের পেছন থেকে ইয়াবা জব্দ করা হয়। একই সঙ্গে জব্দ করা হয় বাসটি।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার রুবেল জানান, তিনি কক্সবাজারের সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে ঢাকার বিভিন্ন এলাকায় বিক্রির জন্য নিয়ে আসছিলেন।

রুবেলের বিরুদ্ধে মতিঝিল থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে বলেও জানান সহকারী পুলিশ কমিশনার জাবেদ ইকবাল।


আরো খবর: