শিরোনাম ::
চকরিয়া বদরখালীতে গুলি করে হাত-পা কেটে যুবককে খুনের মামলার আসামি শাকিল গ্রেপ্তার রামুতে বৌদ্ধদের স্বর্গপূরী উৎসবে নারী-পুরুষের ঢল পালিয়ে বাংলাদেশে বিজিপির আরও ১১ সদস্য টেকনাফ র‍্যাবের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত ৪ আসামী গ্রেফতার র‍্যাবের অভিযানে স্বামী হত্যায় পরকীয়া প্রেমিকসহ স্ত্রী গ্রেফতার পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তাকে টাকা দিলেই মেলে পাহাড় কাটার অনুমতি নির্বাচনী কর্মকর্তাদের কক্সবাজার ভ্রমণের লোভ দেখালেন চেয়ারম্যান প্রার্থী শখের বাইক নিয়ে আসা হলো না কক্সবাজার, পিকআপের ধাক্কায় প্রাণ গেল যুবকের সীতাকুণ্ডের পাঁচ গরু চকরিয়ায় উদ্ধার, অস্ত্রসহ তিন চোর গ্রেপ্তার ঈদগাঁওতে ইজিবাইকের ধাক্কায় শিশুর মৃত্যু
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:০৭ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

কক্সবাজার জেলা বারে সিরাজ সভাপতি ও তারেক সাধারণ সম্পাদক নির্বাচিত

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৩

মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

কক্সবাজার জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-জামায়াত, সমমনা আইনজীবী, জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সমর্থিত জাতীয় আইনজীবী ঐক্য পরিষদ মনোনীত অ্যাডভোকেট সিরাজুল ইসলাম-৪ সভাপতি এবং সরকার সমর্থিত বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত, সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ মনোনীত প্যানেলের অ্যাডভোকেট মোহাম্মদ তারেক সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট মুহাম্মদ বাকের ভোট গননা শেষে শনিবার ২৫ ফেব্রুয়ারী রাতে এ ফলাফল ঘোষনা করেন।

জাতীয় আইনজীবী ঐক্য পরিষদ থেকে সিনিয়র সহ সভাপতি পদে অ্যাডভোকেট কাসেম আলী, সহ সভাপতি পদে অ্যাডভোকেট নাজিম উদ্দিন, সহ সাধারণ (হিসাব) পদে অ্যাডভোকেট মোঃ মাহবুবুল আলম টিপু, পাঠাগার ও তথ্য প্রযুক্তি সম্পাদক পদে অ্যাডভোকেট মোহাম্মদ শাহিন নির্বাচিত হয়েছেন। একই প্যানেল থেকে জ্যেষ্ঠ আইনজীবীদের সদস্য কোটায় অ্যাডভোকেট মোহাম্মদ আবদুল্লাহ-১, অ্যাডভোকেট মোহাম্মদ তাওহীদুল আনোয়ার এবং নবীন আইনজীবীদের সদস্য কোটায় অ্যাডভোকেট শওকত ওসমান, অ্যাডভোকেট এম.এম. ইমরুল শরীফ নির্বাচিত হয়েছেন।

সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ থেকে সহ সাধারণ সম্পাদক (সাধারণ) পদে অ্যাডভোকেট নুরুল ইসলাম সায়েম নির্বাচিত হয়েছেন। একই প্যানেল থেকে জ্যেষ্ঠ আইনজীবীদের সদস্য কোটায় অ্যাডভোকেট মোহাম্মদ ইসহাক-১, অ্যাডভোকেট কফিল উদ্দীন চৌধুরী এবং নবীন আইনজীবীদের সদস্য কোটায় অ্যাডভোকেট মীর কায়েস উদ্দিন নির্বাচিত হয়েছেন।

কক্সবাজার জেলায় পেশাজীবীদের সর্ববৃহৎ প্রতিষ্ঠান কক্সবাজার জেলা আইনজীবী সমিতির শনিবার ২৫ ফেব্রুয়ারী অনুষ্ঠিত নির্বাচনে এবার মোট ৮৫৪ জন ভোটারের মধ্যে মোট ভোট কাস্ট হয়েছে ৭৮৬ টি। তারমধ্যে, কক্সবাজার জেলা আইনজীবী সমিতি ভবন ভোট কেন্দ্রে ভোট দিয়েছেন ৭৮২ জনের মধ্যে ৭১৮ জন। চকরিয়া উপজেলা চৌকি আইনজীবী সমিতি ভোট কেন্দ্রে ২ জন নির্বাচন কমিশনার সহ ৭২ জনের মধ্যে ৬৮ জন ভোট দিয়েছেন। ২৫ ফেব্রুয়ারী শনিবার পৃথক এই ২ টি ভোট কেন্দ্রে সকাল ৯ টা থেকে বিকেল ৩ টা পর্যন্ত ভোট গ্রহন করা হয়।


আরো খবর: