শিরোনাম ::
জার্মানিতে বাড়িতে বিস্ফোরণ, আগুন পুড়ে মৃত্যু ৩ টেকনাফে র‍্যাবের অভিযানে কোটি টাকার আইসসহ আটক-১ সংস্কারের অভাবে মরণ ফাঁদে পরিণত উখিয়ার রুমখাঁপালং-হাতিরঘোনা স্কুল সড়ক উখিয়ায় ভাইস চেয়ারম্যান প্রার্থী চশমা মার্কার সমর্থনে প্রচারণা উখিয়ায় হ্যান্ডগ্রেনেড ও বিপুল পরিমাণ অস্ত্রসহ চার রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার মেরিন ড্রাইভে রেন্ট বাইক দুর্ঘটনায় সদ্য বিবাহিত পর্যটকসহ নিহত ২ কবর দেওয়ার চারদিন পর বৃদ্ধকে জীবিত উদ্ধার তারুণ্যের বার্তা নিয়ে মানুষের দ্বারে দ্বারে প্রার্থী ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক রাসেল আজ থেকে মাঠে নামছে আইনশৃঙ্খলা বাহিনী ইসরায়েলকে গাজায় আগ্রাসনের ‘অজুহাত’ করে দিয়েছে হামাস
সোমবার, ২০ মে ২০২৪, ০২:১১ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

কক্সবাজার-চট্টগ্রাম সড়কে দূর্ঘটনায় নিহত-৪

নিজস্ব প্রতিবেদক
আপডেট: মঙ্গলবার, ৮ ফেব্রুয়ারি, ২০২২

কক্সবাজার-চট্টগ্রাম সড়কের চকরিয়ার ডুলাহাজারা মালুমঘাটে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত ও ২ জন আহত হয়েছে। মঙ্গলবার ৮ জানুয়ারি ভোর সাড়ে ৫ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত ৪ জন সহোদর ভাই।

ডুলাহাজারা ইউনিয়নের সগীর শাহ কাটা গ্রামের মৃত সুরেশ চন্দ্র শীলের ৭ ছেলে ২ মেয়ে উল্লেখিত সময়ে পারিবারিক পূজো দিয়ে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের মালুমঘাট খ্রিস্টান মেমোরিয়াল হাসপাতালের সন্নিকটে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক পার হচ্ছিলেন। এসময় কক্সবাজারমুখী দ্রুতগামী একটি পিকআপ ভ্যান তাদের চাপা দেয়। সেখান থেকে গুরতর আহত অবস্থায় ৪ সহোদর যথাক্রমে অনুপম শীল (৪৭), নিরুপম শীল (৪৫), দীপক শীল (৪০), ও চম্পক শীল (৩০) কে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করে। আহতদের মধ্যে ১ জনের অবস্থা আশংকাজনক।

নিহত ৪ সহোদরকে ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের উদ্যোগে সৎকারের ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানা গেছে।হাইওয়ে পুলিশ জানিয়েছে, পিকআপটি জব্দ করা হয়েছে এবং ঘাতক চালককে আটক করার চেষ্টা চলছে।

সিবিএন


আরো খবর: