শনিবার, ০৮ অগাস্ট ২০২০, ১২:০০ পূর্বাহ্ন

কক্সবাজারে ৩৫২ জনের নমুনা পরীক্ষায় ৫৫ জনের করোনা পজিটিভ

প্রতিবেদকের নাম::

প্রকাশ: July 17, 2020 9:43 am | সম্পাদনা: July 17, 2020 9:43 am

কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাবে শুক্রবার ১৭ জুলাই ৩৫২ জনের স্যাম্পল টেস্টের মধ্যে মোট ৫৫ জনের রিপোর্ট ‘পজেটিভ’ পাওয়া যায়। তারমধ্যে কক্সবাজার জেলায় ৪৩ জন, বান্দরবানে ৪ জন, চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় ৩ জন, বাঁশখালী উপজেলায় ১ জন, সাতকানিয়া উপজেলায় ১ জন, রোহিঙ্গা শরনার্থী ২ জন ও আগে ‘পজেটিভ’ হওয়া পুরাতন ১ জন করোনা রোগীর ফলোআপ টেস্ট রিপোর্ট আবারো ‘পজেটিভ’ পাওয়া যায়।

একইদিন বাকী ২৯৭ জনের স্যাম্পল টেস্টের রিপোর্ট ‘নেগেটিভ’ পাওয়া যায়।

কক্সবাজার মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. অনুপম বড়ুয়া এতথ্য নিশ্চিত করেছেন।

শুক্রবার ১৭ জুলাই ‘পজেটিভ’ রিপোর্ট পাওয়া কক্সবাজার জেলার ৪৩ জন করোনা রোগীর মধ্যে কক্সবাজার সদর উপজেলায় ২০ জন, রামু উপজেলায় ৭ জন, উখিয়া উপজেলায় ৬ জন, টেকনাফ উপজেলায় ৩ জন, চকরিয়া উপজেলায় ১ জন, পেকুয়া উপজেলায় ২ জন ও কুতুবদিয়া উপজেলায় ৪ জন করোনা রোগী সনাক্ত করা হয়।

এনিয়ে, কক্সবাজার জেলায় করোনা রোগীর সংখ্যা মোট ৩১৩৯ জনে পৌঁছেছে। শুক্রবার ১৭ জুলাই পর্যন্ত কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাবে করোনা ভাইরাস এর নমুনা টেস্ট করা হয়েছে মোট ২৩১৭০ জনের।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::