শিরোনাম :
টেকনাফে দোকান মালিকের ২০লাখ টাকা নিয়ে পালালো কর্মচারী লোহাগড়ার জুনাইদ বঙ্গোপসাগরে মিয়ানমারের ৭ জেলেসহ একটি ভাসমান ট্রলার উদ্ধার নাইক্ষ্যংছড়ির সোনাইছড়িতে চুরি হওয়া মোটর সাইকেল কক্সবাজারে উদ্ধার : গ্রেফতার-২ পেকুয়ায় স্ত্রীকে গলাটিপে হত্যা, স্বামী আটক সিনহা হত্যা: পলাতক আসামি পুলিশ কনস্টেবল সাগর দেবের আত্মসমর্পণ আমজাদ হোসেন ছিলেন জাতির পিতার আর্দশের পরীক্ষিত সৈনিক-স্বরণসভায় এমপি জাফর আলম অ্যাড.আমজাদ কখনও অর্থবিত্তের জন্য রাজনীতি করেননি, তিনি ছিলেন আদর্শিক বিশ্বাসের শিকড় চকরিয়ায় খাসজমিতে মুজিব শতবর্ষের ঘর নির্মাণে বাঁধা, অভিযুক্তকে একবছর কারাদণ্ড উখিয়ায় ইয়াবাসহ তিন রোহিঙ্গা আটক পিএমখালীতে জমি বিরোধে বৃদ্ধকে কুপিয়ে হত্যা
শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৩:৩৩ অপরাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

কক্সবাজারে ২ ভুয়া সাংবাদিক আটক, ক্যামেরা ও মোটর সাইকেল জব্দ

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ১২, ২০১৮ ৭:৩৯ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ১২, ২০১৮ ৭:৩৯ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজারে এসএ টিভি’র ভুঁয়া সাংবাদিক পরিচয় দেয়ার অভিযোগে আবছার ও আজিজ নামে দুই যুবককে আটক করেছে পুলিশ। শনিবার বেলা ১২টার দিকে শহরের হলিডে মোড় এলাকার এসএ পরিবহন অফিস থেকে তাদের আটক করা হয়। এসময় আটককৃতদের কাছ থেকে একটি ক্যামেরা ও একটি মোটর সাইকেল জব্দ করে পুলিশ।কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ ফরিদ উদ্দিন খন্দকার জানান, আটক দুই যুবক এসএ পরিবহন পাশের্^ল এন্ড কোরিয়ার সার্ভিসের অফিসে গিয়ে দায়িত্বরত ম্যানেজারের কাছে নিজেদেরকে এসএ টিভির সাংবাদিক পরিচয় দেন। পরে ম্যানেজার আলমগীর হোসেন এসএ টিভির কক্সবাজারস্থ রিপোর্টার আহসান সুমনকে মুঠোফোনে বিষয়টি অবহিত করলে তিনি তাৎক্ষনিক পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ শহরের তারাবনিয়ারছড়া এলাকার মৃত আশরাফ মিয়ার ছেলে মোহাম্মদ আবছার ও টেকনাফ ডেইলপাড়া এলাকার মোহাম্মদ হোসেনের ছেলে মোহাম্মদ আজিজকে আটক করে থানায় নিয়ে যায়।

এ ঘটনায় এসএ টিভি’র কক্সবাজারস্থ রিপোর্টার আহসান সুমন বাদী হয়ে সদর মডেল থানায় সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের প্রস্ততি চলছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::

সর্বশেষ