শিরোনাম :
চকরিয়ায় সব পর্যটন স্পট কমিনিউটি সেন্টার ও বিনোদন কেন্দ্র বন্ধ থাকবে দুইদফায় স্থগিত হলো চকরিয়া পৌরসভা নির্বাচন হতাশায় ভোটার, খরচের খাতা দীর্ঘ হচ্ছে প্রার্থীদের! উখিয়ায় বসতবাড়ি ভাংচুর ও মালামাল লুটপাট, মহিলা সহ আহত ৩ উখিয়ায় সারফেস ওয়াটার ট্রিটমেন্ট প্লান্ট পরিদর্শনে সিনিয়র সচিব হেলালুদ্দীন হোটেল-মোটেলসহ কক্সবাজারের সব পর্যটনকেন্দ্র বন্ধ থাকবে শিগগিরই চালু হবে ইন্সটিটিউট ও পাবলিক লাইব্রেরী-সিনিয়র সচিব মো. হেলালুদ্দীন উখিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রোহিঙ্গার মৃত্যু উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে এপিবিএনের কার্যক্রম পরিদর্শনে ডিআইজি টেকনাফের নাফ নদী থেকে ৩ জনের মরদেহ উদ্ধার টেকনাফে এক্স-রেতেই ধরা খেল পাকস্থলীতে ইয়াবা
রবিবার, ১৩ জুন ২০২১, ০৩:২৭ পূর্বাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

কক্সবাজারে ২০ হাজার ইয়াবাসহ যুবক গ্রেফতার

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ১৭, ২০১৮ ২:৫৫ পূর্বাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ১৭, ২০১৮ ২:৫৫ পূর্বাহ্ণ

কক্সবাজার পোস্ট ডটকম ::
ক্রেতা সেজে ইয়াবা গ্রহণ করতে এসে ২০ হাজার পিস ইয়াবাসহ মো. নুরুল আবছার (৩০) নামে এক যুবককে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

সোমবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার শহরের মোটেল রোড়ের নবান্ন রেস্তোরাঁর সামনে থেকে তাকে ইয়াবাসহ গ্রেফতার করা হয়। গ্রেফতার নুরুল আবছার কক্সবাজার পৌরসভার দক্ষিণ পাহাড়তলীর আব্দুর শুক্কুরের ছেলে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কক্সবাজার অফিসের সহকারী পরিচালক সোমেন মন্ডল জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের গোয়েন্দা শাখার সুপার (চট্টগ্রাম বিভাগ ) ইদ্রিছ আলীর নেতৃত্বে একটি টিম অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

তিনি আরও জানান, মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের গোয়েন্দা শাখার কক্সবাজারস্থ সহকারী পরিচালক রুহুল আমিন বাদী হয়ে তার বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে তাকে কক্সবাজার সদর থানায় হস্তান্তর করেন।

স্থানীদের বরাত দিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্র জানায়, আটক আবছার একটি বেসরকারি টেলিভিশনের কক্সবাজার প্রতিনিধির পারিবারিক আত্মীয়। অভিযোগ রয়েছে তিনিই (টেলিভিশন প্রতিনিধি) আবছারের ইয়াবা বাণিজ্য নির্বিঘ্ন করতে প্রশাসন ম্যানেজের কাজটি করতেন। সোমবার গ্রেফতার হওয়ার সময়ে ওই টিভি প্রতিনিধিকে ঘটনাস্থলের অদূরে মোটরসাইকেলে দাঁড়িয়ে পরিস্থিতি অবলোকন করতে দেখেছেন বলে উল্লেখ করেছেন অভিযানকারী দলের সদস্যরা।

কক্সবাজার সদর থানা পুলিশের ওসি ফরিদ উদ্দিন খন্দকার ইয়বাসহ আবছারকে তার থানায় হস্তান্তর করা হয়েছে বলে স্বীকার করেছেন।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::