শিরোনাম ::
জার্মানিতে বাড়িতে বিস্ফোরণ, আগুন পুড়ে মৃত্যু ৩ টেকনাফে র‍্যাবের অভিযানে কোটি টাকার আইসসহ আটক-১ সংস্কারের অভাবে মরণ ফাঁদে পরিণত উখিয়ার রুমখাঁপালং-হাতিরঘোনা স্কুল সড়ক উখিয়ায় ভাইস চেয়ারম্যান প্রার্থী চশমা মার্কার সমর্থনে প্রচারণা উখিয়ায় হ্যান্ডগ্রেনেড ও বিপুল পরিমাণ অস্ত্রসহ চার রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার মেরিন ড্রাইভে রেন্ট বাইক দুর্ঘটনায় সদ্য বিবাহিত পর্যটকসহ নিহত ২ কবর দেওয়ার চারদিন পর বৃদ্ধকে জীবিত উদ্ধার তারুণ্যের বার্তা নিয়ে মানুষের দ্বারে দ্বারে প্রার্থী ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক রাসেল আজ থেকে মাঠে নামছে আইনশৃঙ্খলা বাহিনী ইসরায়েলকে গাজায় আগ্রাসনের ‘অজুহাত’ করে দিয়েছে হামাস
সোমবার, ২০ মে ২০২৪, ০২:৪৪ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

কক্সবাজারে হোটেলের সুইমিংপুলের পানিতে ডুবে শিশুর মৃত্যু

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪

কক্সবাজারের তারকা মানের হোটেল ওশান প্যারাডাইসের সুইমিংপুলের পানিতে ডুবে সাফানা খান (৪) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৬ এপ্রিল) বিকাল সাড়ে ৫ টার দিকে এ ঘটনা ঘটে। নিহত সাফানা খান ঢাকা ওয়ারী গোলাপবাগের মনিরুজ্জামান খানের কন্যা।

জানা যায়, মনিরুজ্জান খান নামের এক পর্যটক দুপুরে স্ত্রী-সন্তানসহ কক্সবাজার বেড়াতে এসে হোটেল ওশান প্যারাডাইসের ৫০৪ নং কক্ষে উঠেন। বিকালে তিনি হোটেলের সুইমিংপুলে গোসল করতে নামে। এসময় হঠাৎ করে অসাবধানতাবশত তার মেয়ে সাফানা খান সুইমিংপুলের পানিতে ডুবে যায়।

পরবর্তীতে তাকে দ্রুত উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালের জরুরি বিভাগে আনা হলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

হোটেল ওশান প্যারাডাইসের জনসংযোগ কর্মকর্তা সায়ীদ আলমগীর বলেন, ‘সুইমিংপুলে নামার আগে শিশুদের খেয়াল রাখার জন্য হোটেল কর্তৃপক্ষের পক্ষ থেকে বলা হয়। এ সংক্রান্ত সাইনবোর্ডও রয়েছে। তাঁরা দুপুরে এসে হোটেলের ৫০৪ নং কক্ষে ওঠেন।

বিকালে তাঁদের কন্যা সন্তানকে উপরে রেখেই সুইমিংপুলে নামেন। এতে অসাবধানতা বশত শিশুটি পানিতে পড়ে যায়। পরে হোটেলের স্টাফেরা তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানে তাঁকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।’

এ বিষয়ে সদর মডেল থানার ওসি রকিবুজ্জামান বলেন, ‘পরিবারের কাছে শিশুটির মরদেহ হস্তান্তর করা হয়েছে।’


আরো খবর: