শিরোনাম ::
জার্মানিতে বাড়িতে বিস্ফোরণ, আগুন পুড়ে মৃত্যু ৩ টেকনাফে র‍্যাবের অভিযানে কোটি টাকার আইসসহ আটক-১ সংস্কারের অভাবে মরণ ফাঁদে পরিণত উখিয়ার রুমখাঁপালং-হাতিরঘোনা স্কুল সড়ক উখিয়ায় ভাইস চেয়ারম্যান প্রার্থী চশমা মার্কার সমর্থনে প্রচারণা উখিয়ায় হ্যান্ডগ্রেনেড ও বিপুল পরিমাণ অস্ত্রসহ চার রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার মেরিন ড্রাইভে রেন্ট বাইক দুর্ঘটনায় সদ্য বিবাহিত পর্যটকসহ নিহত ২ কবর দেওয়ার চারদিন পর বৃদ্ধকে জীবিত উদ্ধার তারুণ্যের বার্তা নিয়ে মানুষের দ্বারে দ্বারে প্রার্থী ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক রাসেল আজ থেকে মাঠে নামছে আইনশৃঙ্খলা বাহিনী ইসরায়েলকে গাজায় আগ্রাসনের ‘অজুহাত’ করে দিয়েছে হামাস
সোমবার, ২০ মে ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

কক্সবাজারে সড়ক দুর্ঘটনায় আহত ইসহাক সামির মৃত্যু

প্রতিবেদকের নাম:
আপডেট: শুক্রবার, ১২ এপ্রিল, ২০২৪

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত কক্সবাজার শহরের ঝিলংজা ইউনিয়নের মুহুরী পাড়ার ইসহাক সামি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ১২ এপ্রিল সকালে মারা গেছেন।

গত বৃহস্পতিবার ১১ এপ্রিল মোহাম্মদ ইসহাক সামি সহ ৬ বন্ধু একটি নোহা মাইক্রোবাস নিয়ে শহরের লিংকরোড থেকে কক্সবাজার শহরের দিকে আসার সময় মাইক্রোবাসটি কক্সবাজার কেন্দ্রীয় বাস টার্মিনালের কাছে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা লেগে দুর্ঘটনায় পতিত হয়ে ড্রাইভারসহ ৭ জন গুরুতর আহত হয়।

পর আহতদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হলে মোহাম্মদ ইসহাক সামী সহ ৩জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। গুরুতর আহত মোহাম্মদ ইসহাক সামী সেখানে চিকিৎসকদের সকল প্রচেষ্টা ব্যর্থ করে দিয়ে শুক্রবার সকালে না ফেরার দেশে চলে যান। মোহাম্মদ ইসহাক সামী জাতীয়তাবাদী যুবদল কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়ন শাখার আহবায়ক ছিলেন।

প্রসঙ্গত, ঈদের আগের রাত থেকে শুক্রবার দুপুর পর্যন্ত কক্সবাজার শহরে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত ৭ জন গুরতর আহত হয়েছেন।
###


আরো খবর: