শিরোনাম ::
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৯:৪৬ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

কক্সবাজারে স্বতন্ত্র প্রার্থীর প্রচারে হামলা-গুলি, আহত ৫

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ৪ জানুয়ারি, ২০২৪

কক্সবাজারের রামুতে বুধবার নির্বাচনি প্রচারকালে স্বতন্ত্র প্রার্থী (ঈগল) ব্যারিস্টার মিজান সাঈদের কর্মী-সমর্থকদের ওপর হামলা ও ফাঁকা গুলি ছুড়েছে প্রতিপক্ষ। এ সময় ঈগলের প্রচারণায় অংশ নেওয়া জোয়ারিয়ানালা ইউনিয়নের চেয়ারম্যান কামাল সামশুদ্দিন আহমেদ প্রিন্সসহ অন্তত ৫ জন আহত হয়েছেন।

আহত জোয়ারিয়ানালার চেয়ারম্যান কামাল শামসুউদ্দিন আহমদ প্রিন্স বলেন, বিকাল সাড়ে ৫টায় রামু উপজেলার জোয়ারিয়ানালার মাদ্রাসা গেটে তিনিসহ অন্যরা ঈগল প্রতীকের প্রচার চালাচ্ছিলেন। এ সময় কয়েকটি গাড়ি নিয়ে সেখানে যান নৌকার প্রার্থী এমপি কমলের নেতৃত্বে কয়েকশ নেতাকর্মী। এমপি গাড়ি থেকে নেমে লাঠি হাতে এগিয়ে এসে তাদের মারধর শুরু করেন। এরপর এমপি তাকে গুলি করার চেষ্টা করেন। এ সময় স্থানীয় জনতা এগিয়ে গেলে ৩ রাউন্ড ফাঁকা গুলি ছোড়েন এমপি নিজেই। এছাড়াও এমপির সঙ্গে থাকা ইমরান হোসেন প্রকাশ টুকাই ইমরান খোকন ও মোবারক হোসেন গুলি ছোড়ে। মারধরে প্রিন্সসহ ৫ জন আহত হয়েছেন। এ সময় প্রিন্সকে ধরে নিয়ে যাওয়ার চেষ্টা চালানো হয়েছে বলেও দাবি করেন তিনি।

এ বিষয়ে জানতে নৌকার প্রার্থী এমপি সাইমুম সরওয়ার কমলের মোবাইলে একাধিকবার ফোন করলেও তিনি রিসিভ করেনি। তবে তার ব্যক্তিগত রাজনৈতিক সচিব রুস্তম চৌধুরী অভিযোগ অস্বীকার করে উলটো এমপির বহরের ওপর মামলা চালানো হয়েছে বলে দাবি করেন।

রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবু তাহের দেওয়ান জানিয়েছেন, লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আরো খবর: