শিরোনাম ::
চকরিয়া বদরখালীতে গুলি করে হাত-পা কেটে যুবককে খুনের মামলার আসামি শাকিল গ্রেপ্তার রামুতে বৌদ্ধদের স্বর্গপূরী উৎসবে নারী-পুরুষের ঢল পালিয়ে বাংলাদেশে বিজিপির আরও ১১ সদস্য টেকনাফ র‍্যাবের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত ৪ আসামী গ্রেফতার র‍্যাবের অভিযানে স্বামী হত্যায় পরকীয়া প্রেমিকসহ স্ত্রী গ্রেফতার পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তাকে টাকা দিলেই মেলে পাহাড় কাটার অনুমতি নির্বাচনী কর্মকর্তাদের কক্সবাজার ভ্রমণের লোভ দেখালেন চেয়ারম্যান প্রার্থী শখের বাইক নিয়ে আসা হলো না কক্সবাজার, পিকআপের ধাক্কায় প্রাণ গেল যুবকের সীতাকুণ্ডের পাঁচ গরু চকরিয়ায় উদ্ধার, অস্ত্রসহ তিন চোর গ্রেপ্তার ঈদগাঁওতে ইজিবাইকের ধাক্কায় শিশুর মৃত্যু
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:১২ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

কক্সবাজারে শেখ রাসেল বীচ ফুটবল টুর্নামেন্ট শুরু

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২২

এম.এ আজিজ রাসেল :

কক্সবাজারে শুরু হয়েছে শেখ রাসেল অনুর্ধ-১৫ বালক-বালিকা বীচ ফুটবল টুর্নামেন্ট।

রোববার (২৭ ফেব্রুয়ারী) বিকাল ৪টায় সৈকতের সীগাল পয়েন্টে টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল।

উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী অত্যন্ত ক্রীড়াবান্ধব। তাই দেশের ক্রীড়াঙ্গনের উন্নয়নে নিরলসভাবে কাজ করছেন তিনি। তাঁর আন্তরিকতায় দেশের ক্রীড়াঙ্গন এগিয়ে যাচ্ছে। ইতোমধ্যে পর্যটন শহরে ক্রিকেট, হকি ও ফুটবল স্টেডিয়াম নির্মাণে কক্সবাজার শেখ কামাল ক্রীড়া কমপ্লেক্স করার উদ্যোগ নেওয়া হয়েছে। এছাড়া প্রতি উপজেলায় নির্মাণ করা হচ্ছে মিনি স্টেডিয়াম। শেখ রাসেল ফুটবল টুর্নামেন্টের মধ্য দিয়ে দেশে প্রতিভাবান খেলোয়াড় তৈরি হচ্ছে। তাই এই উদ্যোগ অব্যাহত থাকবে।

কক্সবাজার জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন আশেক উল্লাহ রফিক এমপি, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দিন এবং চট্টগ্রামের বিভাগীয় কমিশনার মোঃ আশরাফ উদ্দিন।

এতে স্বাগত বক্তব্য রাখেন ক্রীড়া পরিদপ্তরের পরিচালক কে এম আলী রেজা।

এসময় উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের যুগ্ম সচিব রেখা রানী বালু, পুলিশ সুপার মো. হাসানুজ্জামান, ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. মহিউদ্দিন, কক্সবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. মুজিবুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জসিম উদ্দিন ও কক্সবাজার পৌরসভার প্যানেল মেয়র-২ হেলাল উদ্দিন কবির।

টুর্নামেন্ট ঢাকা, চট্টগ্রাম, সিলেট, খুলনা, বরিশাল, রংপুর, ময়মনসিংহ ও রাজশাহী বিভাগের বালক-বালিকা অনুর্ধ-১৫ এর ১৬টি দল অংশ নেয়। আগামী ০১ মার্চ ফাইনালের মধ্য দিয়ে এই প্রতিযোগিতা শেষ হবে।


আরো খবর: