বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:০৪ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

কক্সবাজারে শুরু হলো বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিচ ভলিবল চ্যাম্পিয়নশিপ

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ২৭ ডিসেম্বর, ২০২২

পর্যটন নগরী কক্সবাজারের ডলফিন বিচে শুরু হলো বঙ্গবন্ধু এশিয়ান সেন্ট্রাল জোন ম্যানস ও উইমেনস ইন্টারন্যাশনাল বিচ ভলিবল চ্যাম্পিয়নশিপ।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) বিকালে আনুষ্ঠানিক ভাবে এই আয়োজনের উদ্বোধন করেন বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সভাপতি ও ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম।

কক্সবাজার সমুদ্র সৈকতে জমকালো আয়োজনে বিচ ভলিবল চ্যাম্পিয়নশিপে ৭টি দেশের প্রতিযোগীরা অংশ নিয়েছেন। আন্তর্জাতিক এই টুর্নামেন্টে বাংলাদেশ, ভারত, শ্রীলঙ্কা, নেপাল, মালদ্বীপ, ভুটান ও কিরগিজস্তান অংশ নিয়েছে।

৭টি দেশের পুরুষ দল এবং বাংলাদেশ, শ্রীলঙ্কা, নেপাল ও উজবেকিস্তান এই ৪টি দেশের নারী দল এই টুর্নামেন্টে অংশ নিয়েছে। এই টুর্নামেন্টের ফাইনাল একই ভেন্যুতে অনুষ্ঠিত হবে ২৯ ডিসেম্বর।

কক্সবাজারে শুরু হলো বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিচ ভলিবল চ্যাম্পিয়নশিপ
অনুষ্ঠানে ভলিবল ফেডারেশনের সভাপতি ও ডিএনসিসি মেয়র আতিকুল ইসলাম বলেন, হারিয়ে যাওয়া ভলিবল এখন জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে অনেক সুদৃঢ়। বাংলাদেশ ভলিবল দল ধারাবাহিকভাবে সফলতা অর্জন করছে। তরুণ প্রজন্মের পড়াশোনার পাশাপাশি খেলাধুলার বিকল্প নেই।

উদ্বোধনী দিনে বাংলাদেশ বনাম ভুটান পুরুষ দল এবং বাংলাদেশ বনাম উজবেকিস্তান নারী দলের মধ্যে খেলা অনুষ্ঠিত হয়। ভুটানের সঙ্গে বাংলাদেশ পুরুষ দল জয়লাভ করে এবং বাংলাদেশ নারী দলকে পরাজিত করে উজবেকিস্তান জয়লাভ করে।

বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিচ ভলিবল চ্যাম্পিয়নশিপের উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কক্সবাজারের জেলা প্রশাসক মুহাম্মদ শাহীন ইমরান, কক্সবাজার জেলা পুলিশের পুলিশ সুপার মাহফুজুল ইসলাম এবং কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের পুলিশ সুপার জিল্লুর রহমান প্রমুখ।


আরো খবর: