শিরোনাম ::
চকরিয়া বদরখালীতে গুলি করে হাত-পা কেটে যুবককে খুনের মামলার আসামি শাকিল গ্রেপ্তার রামুতে বৌদ্ধদের স্বর্গপূরী উৎসবে নারী-পুরুষের ঢল পালিয়ে বাংলাদেশে বিজিপির আরও ১১ সদস্য টেকনাফ র‍্যাবের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত ৪ আসামী গ্রেফতার র‍্যাবের অভিযানে স্বামী হত্যায় পরকীয়া প্রেমিকসহ স্ত্রী গ্রেফতার পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তাকে টাকা দিলেই মেলে পাহাড় কাটার অনুমতি নির্বাচনী কর্মকর্তাদের কক্সবাজার ভ্রমণের লোভ দেখালেন চেয়ারম্যান প্রার্থী শখের বাইক নিয়ে আসা হলো না কক্সবাজার, পিকআপের ধাক্কায় প্রাণ গেল যুবকের সীতাকুণ্ডের পাঁচ গরু চকরিয়ায় উদ্ধার, অস্ত্রসহ তিন চোর গ্রেপ্তার ঈদগাঁওতে ইজিবাইকের ধাক্কায় শিশুর মৃত্যু
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:২০ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

কক্সবাজারে লরির ধাক্কায় মা-মেয়ের মৃত্যুর ঘটনায় আসামী চালক গ্রেফতার

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ৩০ আগস্ট, ২০২৩

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া বরইতলি আমতলী এলাকায় লরির ধাক্কায় সিএনজি যাত্রী মা-মেয়ে ও অনাগত সন্তান নিহত হওয়ার ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি লরি চালক মাসুদুর রহমান বাদশাকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫।

মঙ্গলবার দিবাগত গভীর রাতে চট্টগ্রামের সীতাকুণ্ড থানার ছোট কুমিরা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার হওয়া ট্যাংক লরি চালক নোয়াখালী জেলার সুদারাম থানার নেজপুর এলাকার রফিক উল্লাহর ছেলে মাসুদুর রহমান বাদশা।

আজ (বুধবার) সকালে র‌্যাব কক্সবাজার সদর দপ্তরে আয়োজিত সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১৫ এর অধিনায়ক মেজর সৈয়দ সাদিকুল হক।

তিনি জানান, গত ২৪শে আগস্ট বিকাল ৩টায় চকরিয়া উপজেলা বরইতলি ইউনিয়নের আমতলী এলাকায় ট্যাংক লরি ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় সিএনজির ৬ যাত্রী আহত হয়। আহতদের মধ্যে মা রোকেয়া বেগম ও মেয়ে অন্ত:স্বত্ত্বা জেসমিন আকতার মারা যান। নিহত রোকেয়া বেগম কক্সবাজারের পেকুয়া উপজেলার মগনামা ঘাট এলাকার আবদুস সালামের স্ত্রী ও মেয়ে জেসমিন আকতার।

এঘটনায় ওই দিন রাতে আবদুস সালাম বাদী হয়ে চকরিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার পর র‌্যাব -৭ এর সহযোগীতায় র‌্যাব-১৫ অভিযান চালিয়ে চট্টগ্রামের সীতাকুণ্ড থানার ছোট কুমিরা থেকে তাকে গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে চালক মাসুদুর রহমান বাদশা হত্যার ঘটনাটি স্বীকার করেন। তাকে চকরিয়া থানায় সোপর্দ করা হয়েছে।


আরো খবর: