শিরোনাম ::
উখিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান পদে আনুষ্ঠানিক ভাবে প্রার্থীতা ঘোষণা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান মিন্টু পেকুয়ায় বিয়ের প্রলোভনে ধর্ষণ করে কিশোরীর ভিডিও ধারণ, যুবক আটক পেকুয়ায় হাসপাতালে নবজাতক সন্তান রেখে পালিয়ে গেলেন মা বাংলাদেশে ঢুকল মিয়ানমারের আরও ৪৬ বিজিপি সদস্য মহেশখালীতে র‍্যাব ও পুলিশের অভিযান, ৭ টি আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ৪ পেকুয়ার মানুষের সেবা করতেই ছুটে এসেছি- ড. সজীব বাইক দুর্ঘটনায় রামুর পোল্ট্রি ব্যবসায়ী নিহত কক্সবাজারে হোটেলের সুইমিংপুলের পানিতে ডুবে শিশুর মৃত্যু চকরিয়ায় বাড়ি থেকে ঢেকে নিয়ে মেম্বার প্রার্থীকে কুপিয়ে ও গুলি করে হত্যা পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তার বিরুদ্ধে পাহাড়ের জব্দকৃত বালু বিক্রির অভিযোগ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:০৮ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

কক্সবাজারে মোটরসাইকেলের ধাক্কায় পথচারী নিহত

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪

কক্সবাজার শহরের খুরুশকূল নতুন সংযোগ সেতু এলাকায় মোটরসাইকেলের ধাক্কায় অজ্ঞাতনামা এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন। আজ সোমবার বিকেল ৫টার দিকে শহরের কস্তুরাঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রকিবুজ্জামান এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, নিহত ব্যক্তির বয়স আনুমানিক ৫০ বছর। তাঁর পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

আহত রাশেদুল ইসলাম বাবু (২৪) কক্সবাজার শহরের নতুন বাহারছড়া এলাকার মো. জাহাঙ্গীরের ছেলে। এ ছাড়া অপরজনের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

ওসি রকিবুজ্জামান বলেন, আজ সোমবার বিকেলে কক্সবাজার শহরের বাঁকখালী নদীর ওপর নির্মিত কস্তুরাঘাট-খুরুশকূল সংযোগ সেতু এলাকায় আশ্রয়ণ প্রকল্পমুখী একটি মোটরসাইকেল এক পথচারীকে ধাক্কা দেয়। এতে ওই ব্যক্তি ঘটনাস্থলেই মারা যান এবং মোটরসাইকেল আরোহী দুই যুবক ছিটকে পড়ে আহত হন।

পরে স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতাল নিয়ে আসে। লাশ কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে জানান ওসি।


আরো খবর: