শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০২:৫১ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

কক্সবাজারে পুকুরে গোসল করতে নেমে কলেজছাত্রের মৃত্যু

প্রতিবেদকের নাম:
আপডেট: শুক্রবার, ২৪ জুন, ২০২২

কক্সবাজার শহরের বাজার ঘাটার নাপিতা পুকুরে গোসল করতে নেমে ডুবে মারুফুল ইসলাম মাহি (১৯) নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে।
শুক্রবার ( ২৪ জুন) বিকাল ৩টা ১০ মিনিটের দিকে মরদেহটি উদ্ধার করা হয়।
নিহত মাহী কক্সবাজার শহরের পিটি স্কুল টেকনাফ পাহাড় এলাকার আবদুল মালেকের পুত্র ও কক্সবাজার সিটি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র।

তার বন্ধু ইয়াছরিফ রশিদ তামিম জানায়, সকাল সাড়ে ১০টার দিকে তারা নয় বন্ধু পুকুরে গোসল করতে যায়। তারা আট বন্ধু পুকুরে হৈ-হুল্লোড় করে। সাঁতার না জানায় মাহী পুকুরের ঘাটে নেমে বসে থাকে। এক পর্যায়ে বন্ধুরা পুকুর থেকে ওঠে দেখে মাহী নেই। ওই স্থানে তার সেন্ডেল পড়েছিলো।

এরপর বন্ধুরা বিভিন্নভাবে খোঁজাখুঁজি করে। এক পর্যায়ে ফায়ার সার্ভিস ও রেড ক্রিসেন্টের সদস্যরা তল্লাশি শুরু করে। প্রায় সাড়ে চার ঘণ্টা তল্লাশীর যেখানে ডুবে ছিলো তার কাছে গভীর থেকেই মরদেহটি পাওয়া যায়।

অন্যদিকে পুকুরের একজন পাহারাদার জানান, রাস্তা থেকে এক মহিলা চিৎকার করে বলে কেউ একজন ডুবে যাচ্ছে। পাহারাদার দ্রুত ওই স্থানে এসে দেখে লোকটি ডুবে গেছে।

কক্সবাজার ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. আবদুল্লাহ সিভয়েসকে বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের দশজন সদস্য তল্লাশি শুরু করে। কিন্তু পুকুরটি বেশ গভীর হওয়ায় কোনো হদিস পাওয়া যাচ্ছিল না। শেষের দিকে যে স্থানে ডুবেছে তার কাছের পানির গভীরে মরদেহটি পাওয়া যায়।


আরো খবর: