শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৩৭ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

কক্সবাজারে পর্যটক আহত হওয়ার ঘটনায় মামলা, গ্রেফতার ৮ জন

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ২২ ডিসেম্বর, ২০২১

কক্সবাজার সৈকতের লাবণী পয়েন্টে ওয়াটার বাইক ধাক্কায় ফাহিম নামের এক পর্যটক আহত হন। এ ঘটনায় করা মামলায় আটজন জেট স্কি চালককে গ্রেফতার করেছে পুলিশ। একই সঙ্গে বুধবার থেকে সৈকতে জেট স্কি চলাচল বন্ধ করা হয়েছে।

জানা যায়, মঙ্গলবার দুপুরে কক্সবাজার সৈকতে গোসলের সময় লাবণী পয়েন্টে বেপরোয়া জেট স্কির ধাক্কায় গুরুতর আহত হন ফাহিম ওয়াজেদ। তিনি সিলেটের কোতোয়ালি থানার বন্দরবাজার ১৪ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। এ ঘটনায় ওই দিন রাতে আহত ফাহিমের ভগ্নিপতি ওয়াসিম আহমেদ বাদী হয়ে কক্সবাজার সদর থানায় মামলা করেন।

মামলার সত্যতা নিশ্চিত করে ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার জোনের অতিরিক্ত পুলিশ সুপার মহিউদ্দিন আহমেদ বলেন, পর্যটক আহতের ঘটনায় এ পর্যন্ত আটজনকে গ্রেফতার করা হয়েছে। জড়িত আরও কয়েকজনকে গ্রেফতারের চেষ্টা চলছে।

সৈকতে জেট স্কি চলাচল বন্ধ প্রসঙ্গে অতিরিক্ত পুলিশ সুপার বলেন, মূলত সৈকতে ওয়াটার বাইক চলাচলের জন্য নৌ-পরিবহন মন্ত্রণালয়ের কোনো অনুমোদন নেই। এ কারণে দুর্ঘটনার পর তারা নিজেরাই ওয়াটার বাইক চালানো বন্ধ রেখেছে।

জেট স্কি চলাচল বন্ধ রাখার কথা জানিয়ে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট (পর্যটন সেল) সৈয়দ মুরাদ ইসলাম বলেন, ঘটনার পর থেকে সৈকতে কোনো ওয়াটার বাইক নামতে দেওয়া হয়নি। কে আহত করেছে সেটা যতক্ষণ বের হচ্ছে না ততক্ষণ পর্যন্ত এ নির্দেশনা বলবত থাকবে।


আরো খবর: