শিরোনাম :
চকরিয়ায় সব পর্যটন স্পট কমিনিউটি সেন্টার ও বিনোদন কেন্দ্র বন্ধ থাকবে দুইদফায় স্থগিত হলো চকরিয়া পৌরসভা নির্বাচন হতাশায় ভোটার, খরচের খাতা দীর্ঘ হচ্ছে প্রার্থীদের! উখিয়ায় বসতবাড়ি ভাংচুর ও মালামাল লুটপাট, মহিলা সহ আহত ৩ উখিয়ায় সারফেস ওয়াটার ট্রিটমেন্ট প্লান্ট পরিদর্শনে সিনিয়র সচিব হেলালুদ্দীন হোটেল-মোটেলসহ কক্সবাজারের সব পর্যটনকেন্দ্র বন্ধ থাকবে শিগগিরই চালু হবে ইন্সটিটিউট ও পাবলিক লাইব্রেরী-সিনিয়র সচিব মো. হেলালুদ্দীন উখিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রোহিঙ্গার মৃত্যু উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে এপিবিএনের কার্যক্রম পরিদর্শনে ডিআইজি টেকনাফের নাফ নদী থেকে ৩ জনের মরদেহ উদ্ধার টেকনাফে এক্স-রেতেই ধরা খেল পাকস্থলীতে ইয়াবা
রবিবার, ১৩ জুন ২০২১, ০৩:২৪ পূর্বাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

কক্সবাজারে জন্মনিবন্ধন সনদ প্রদান অচিরেই শুরু হবে : জেলা প্রশাসক মো.কামাল হোসেন

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ২৩, ২০১৮ ৫:২৯ পূর্বাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ২৩, ২০১৮ ৫:২৯ পূর্বাহ্ণ

মুকুল কান্তি দাশ,চকরিয়া ::
কক্সবাজার জেলায় রোহিঙ্গা অনুপ্রবেশের কারণে দীর্ঘদিন বন্ধ থাকা জন্মনিবন্ধন সনদ প্রদান অচিরেই শুরু হবে এবং নির্মিতব্য রেল লাইনের জন্য অধিগ্রহণ করা জমির মালিকরা যথাসময়ে ধার্যকৃতমুল্য পাবে।

এছাড়া চকরিয়ার মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে নির্মাণ বন্ধ ছিল কেন তা তদন্ত করে জানাতে চকরিয়ার ইউএনওকে দায়িত্ব দেয়া হয়েছে। হারবাং পুলিশ ফাঁড়ি নিজস্ব জমিতে নির্মাণ ও মাতামুহুরী পুলিশ তদন্ত কেন্দ্রকে থানা হিসেবে রুপান্তরে উদ্যোগ নেয়া হবে।

সোমবার ২৩ এপ্রিল দুপুরে চকরিয়া উপজেলা পরিষদ মিলনায়তন মোহানায় কক্সবাজার জেলার নবাগত জেলা প্রশাসক মো.কামাল হোসেন’র সাথে মতবিনিময়কালে বিভিন্ন জনের প্রশ্নত্তোরে উপরোক্ত আশ্বাস দেন জেলা প্রশাসক।

চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমানের সভাপতিত্বে উপজেলা পরিষদ, প্রশাসনিক কর্মকর্তা, সাংবাদিক, জনপ্রতিনিধি ও সুশীল সমাজের সাথে মতবিনিময় সভায় স্থানীয় সমস্য তুলে ধরে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম, চকরিয়া পৌরসভার মেয়র মো. আলমগীর চৌধুরী, চকরিয়া সার্কেলের সিনিয়র পুলিশ সুপার কাজী মতিউল ইসলাম, চকরিয়া থানার ওসি মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী, উপজেলা

আওয়ামীলীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান গিয়াসউদ্দিন চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম আজাদ, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান এসএম জাহাঙ্গীর আলম বুলবুল, চকরিয়া উপজেলা অনলাইন প্রেসক্লাবের সভাপতি এমআর মাহমুদ, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম চৌধুরী বাবলা, চকরিয়া কলেজের অধ্যক্ষ আকম গিয়াস উদ্দিন, মুক্তিযোদ্ধা হাজী আবু মো.বশিরুল আলম, ক্রেল এর কর্মকর্তা আবদুল কাইয়ুম প্রমুখ।

পরে জেলা প্রশাসক মো.কামাল হোসেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তর চকরিয়া অফিস কর্তৃক কৃষকদের মাঝে চারটি ধান কাটার রিপ মেশিন বিতরণ এবং সমাজসেবা অধিদপ্তর কর্তৃক বিধবা ভাতা ও ভুমিহীনদের মাঝে খাস জমির দলিল ও খতিয়ান প্রদান বিতরণ করেন।

এদিন, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে জেলার নবাগত জেলা প্রশাসক মো.কামাল হোসেনকে ক্রেস্ট প্রদান করা হয়।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::