বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০২:০০ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

ওয়ালটন রেফারি ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন মহেশখালী

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ২৬ আগস্ট, ২০২৩

এম.এ আজিজ রাসেল::

ওয়ালটন চতুর্থ রেফারি ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে মহেশখালী উপজেলা। আর রানার্স-আপ হয়েছে কুতুবদিয়া উপজেলা।

শনিবার (২৬ আগস্ট) সকালে বাহারছড়া মুক্তিযোদ্ধা মাঠে অনুষ্ঠিত ফাইনালে দ্বীপ উপজেলা কুতুবদিয়াকে ১-০ গোলে হারিয়ে আরেক দ্বীপ উপজেলা মহেশখালী চ্যাম্পিয়ন হয়।

প্রতিযোগিতার চ্যাম্পিয়ন, রানার্স-আপ দলকে ট্রফি ও মেডেল দেওয়া হয়। এবং দুই দলের খেলোয়াড়দের ওয়ালটনের পক্ষ থেকে পুরস্কৃত করা হয়।

খেলা শেষে সমাপনী ও পুরস্কার বিতরী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ওয়ালটনের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক (গেমস অ্যান্ড স্পোর্টস, মার্কেটিং) এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন)।

তিনি বলেন, ‘মাদক থেকে এদেশের যুবকদের দূরে রাখতে খেলাধুলায় পৃষ্ঠপোষকতা করে আসছে ওয়ালটন। এবং দেশে খেলোয়াড় তৈরি হতে প্রতিনিয়ত সহযোগিতা করছে এই প্রতিষ্ঠান। এই ধারা অব্যাহত রাখবে ওয়ালটন।’

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জসিম উদ্দিন, সহ-সভাপতি অনুপ বড়ুয়া অপু, হসপিটালিটি পার্টনার কুটুমবাড়ির সত্ত্বাধিকারী নুরুল কবির পাশা, রেফারিজ অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি সুবীর বড়ুয়া ভুলু ও কক্সবাজার সাংবাদিক সংসদের সভাপতি এম.এ আজিজ রাসেল।

স্বাগত বক্তব্য রাখেন কক্সবাজার রেফারিজ অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আবুল কাশেম কুতুবী।

এই আয়োজনের মিডিয়া পার্টনার ছিল এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। সহযোগিতায় ছিল মার্সেল। অনলাইন পার্টনার ছিল রাইজিংবিডি ডটকম।


আরো খবর: