রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০২:০৮ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

ওয়ান্টেড লিস্টে শাকিব খান, খুঁজে দিলেই লাখ টাকা পুরস্কার!

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২৪
ওয়ান্টেড লিস্টে শাকিব খান, খুঁজে দিলেই লাখ টাকা পুরস্কার!


ঢাকা, ২৪ ফেব্রুয়ারি – গেল বছরের শেষে প্যান ইন্ডিয়ান সিনেমা ‘দরদ’-এর শুটিং শেষ করেছেন ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খান। চলতি মাসেই মুক্তি পেয়েছে এই সিনেমার ফার্স্ট লুক। যেখানে বিধ্বংসী শাকিবের দেখা মিলেছে।

এরই মধ্যে প্রকাশ পেল সিনেমার আরও একটি ‘পোস্টার’। যেখানে আঁকা হয়েছে শাকিব খানের প্রতিচ্ছবি। নিচে লেখা হয়েছে নাম ‘দুলু’। যাকে জীবিত বা মৃত ধরিয়ে দিতে পারলে দেওয়া হবে পুরস্কার। আর সেটার পরিমাণ এক লাখ টাকা।

বোঝাই যাচ্ছে, ‘দরদ’ সিনেমারই কোনো একটি গল্পের অংশ এই পোস্টার। যেখানে শাকিব খানকে ধরিয়ে দেওয়ার মতো কোনো ঘটনারই গল্পই পর্দায় দেখা যাবে।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) ফেসবুকে এমনই একটি ছবি প্রকাশ করেছেন সিনেমাটির নির্মাতা অনন্য মামুন। যার ক্যাপশনে তিনি লিখেছেন, ‘গ্যারান্টি দিয়ে বলতে পারি, আগে কোনো বাংলাদেশি নায়ক, নায়িকা, গায়ক, গায়িকা, অডিয়েন্স, পরিচালক, প্রযোজক ভাবেও নাই যে বাংলা সিনেমার কোনো প্রমো এই বিখ্যাত বুর্জ খলিফায় দেখানো যেতে পারে। এটা স্বপ্ন ছিল সবার কাছে। আর শাকিব খানকে দিয়েই বাস্তবে পরিণত হচ্ছে। তিন মিনিটের জন্য বুর্জ খলিফা হবে দরদের জন্য। দেখানো হবে পাঁচ ভাষার প্রোমো! এটা দিয়ে শুরু মধ্যপ্রাচ্যে বাংলা সিনেমার নতুন করে ব্যবসায়িক যাত্রা।’

চলতি বছরের শুরুর দিকেই অনন্য মামুন জানিয়েছিলেন, ‘দরদ’ সিনেমার প্রথম টিজার দেখানো হবে বুর্জ খলিফায়। এমনটি ট্রেলার মুক্তি দেওয়া হবে শাকিব ভক্তদের সঙ্গে নিয়ে। এরই মধ্যে শাকিব খানের নতুন একটি পোস্টার প্রকাশ করে সেই উত্তেজনার পারদ আরও বাড়িয়ে দিলেন তিনি।

প্রসঙ্গত, বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায় ‘দরদ’ শাকিব খানের প্রথম প্যান ইন্ডিয়ান সিনেমা। এখানে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন বলিউডের সোনাল চৌহান। আরও রয়েছেন পায়েল সরকার, রাজেশ শর্মা, রাহুল দেব, অলোক জৈন, সাফা মারুয়া, এলিনা শাম্মী। বাংলার পাশাপাশি মুক্তি পাবে হিন্দি, তামিল, তেলুগু, মালয়ালাম ও কন্নড় ভাষায়।

আইএ/ ২৪ ফেব্রুয়ারি ২০২৪





আরো খবর: