শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:০৩ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

এমপি জাফরের সুপারিশে আরো ২১ রোগীকে প্রধানমন্ত্রীর ২৮ লক্ষ টাকার চিকিৎসা সহায়তা

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ৬ নভেম্বর, ২০২২

বার্তা পরিবেশক:

কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলম এমএ এর বিশেষ সুপারিশের পরিপ্রেক্ষিতে আবারো ২১ জন রোগী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে পেয়েছেন চিকিৎসা সহায়তা। এবার এসব রোগীকে সহায়তা হিসেবে দেওয়া হয়েছে বিভিন্ন অংকের ২৮ লক্ষ টাকার চেক।
রবিবার (০৬ নভেম্বর) সকালে এমপির বাসভবনে উপকারভোগী এসব রোগী ও স্বজনদের হাতে তুলে দেওয়া হয় আর্থিক অনুদান হিসেবে চিকিৎসা সহায়তার চেক।

কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য নিজেই বাড়িতে এই চেক হস্তান্তর করেন রোগী ও স্বজনদের হাতে। এ সময় উপস্থিত ছিলেন চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হেলাল উদ্দিন হেলালী, উজানটিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তোফাজ্জল করিম, এমপির পুত্র তানভীর আহমেদ সিদ্দিকী তুহিন, এমপির ব্যক্তিগত সহকারি আমিন চৌধুরীসহ উপকারভোগী রোগী ও তাদের স্বজনেরা।

এমপির ব্যক্তিগত সহকারি আমিন চৌধুরী জানান- জাফর আলম কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর তাঁর বিশেষ সুপারিশে গত চারবছরে নির্বাচনী এলাকা চকরিয়া ও পেকুয়া উপজেলার প্রায় পাঁচ শতাধিক অসুস্থ ব্যক্তি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে প্রায় সাড়ে ৪ কোটি টাকার মতো চিকিৎসা সহায়তা পেয়েছেন। সর্বোচ্চ ১০ লক্ষ, ৫ লক্ষ থেকে শুরু করে বিভিন্ন অংকের এই চিকিৎসা সহায়তা পেয়ে অনেকেই সুস্থ হয়ে জীবন-যাপন করছেন।


আরো খবর: