বুধবার, ২৬ জুন ২০২৪, ০৪:০০ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

এবার শাহিদ-মীরার সংসারে অশান্তির সুর

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারি, ২০২৪
এবার শাহিদ-মীরার সংসারে অশান্তির সুর


মুম্বাই, ০১ ফেব্রুয়ারি- বলিউডে তারকাদের নিয়ে অনেকটাই সরব নেটিজেনরা। কিছু হলেই উত্তাল হয়ে ওঠে নেট দুনিয়া। তারকাদের সংসার জীবনেও উঁকি দিতে ভোলেন না নেটিজেনরা। কারও সংসার ভাঙার খবর ছড়িয়ে পরলেই শুরু হয় নানা সমালোচনা।

এদিকে তারকাদের সংসারে অশান্তি, বিয়ে ভাঙার খবর নতুন কিছু নয়। এরকম অনেক ঘটনায় ঘটেছে। এবার শোনা যাচ্ছে অভিনেতা শহিদ কাপুরের সংসারের অশান্তির কথা। এমন খবর চারদিক ছড়িয়ে পড়তেই উদ্বিগ্ন হয়ে পড়েছেন শহিদের ভক্তরা। তবে কি সত্যিই ভেঙে যাবে শহিদ-মীরার সংসার?

ব্যক্তিগত জীবনে ১৩ বছরের ছোট মীরা রাজপুতকে বিয়ে করেন বলিউড অভিনেতা শহিদ কাপুর। ইতোমধ্যে নয় বছর সংসার করে ফেলেছেন তারা। তবে এবার নাকি শহিদ-মীরার সংসারে বাজছে অশান্তির সুর।

বিগত ৯ বছরে শহিদ-মীরার দাম্পত্য জীবন যে আরও গভীর হয়েছে, সেটা তাদের ইনস্টাগ্রামের পোস্ট দেখলেই বোঝা যায়। তবে সেই মীরা-শাহিদের সংসারে নাকি নিত্য অশান্তি লেগেই রয়েছে। এবার বিষয়টি নিয়ে মুখ খুলেছেন শহিদ।

বাস্তব জীবনেও কি তেমন কোনো কারণেই অশান্তি স্ত্রীয়ের সঙ্গে? উত্তরটা হল না, দু’জনের মধ্যে অশান্তির কারণ মূলত ফোন।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমের এক সাক্ষাৎকারে শহিদ বলেন, প্রায়ই মীরা আমাকে অভিযোগ করে— ওর জন্য নাকি সময় নেই আমার। এদিকে ও নিজেই বেশির ভাগ সময় নিজের ফোনে ব্যস্ত থাকে। আর প্রতিবারই মীরার সঙ্গে এটা নিয়ে ঝগড়া করি আমি।

অভিনেতা আরও বলেন, ও যখনই বলে ওকে সময় দিচ্ছি না, আমি আমার ফোন সঙ্গে সঙ্গে নীচে নামিয়ে রাখি। কিন্তু ও তারপরও ১৫ মিনিট ধরে ফোন ঘাঁটবে। এরপরে যখন ও আমার দিকে তাকায় এবং জিজ্ঞেস করে কী হলো? তখন আমি পাল্টা বলি, কিছুই না। আমার জন্য তোমার কাছে সময় নেই।

মূলত রাগ-ঝগড়া আর খুনসুটিতেই সফলভাবে নিজেদের দাম্পত্য জীবন টিকিয়ে রেখেছেন শাহিদ-মীরা। তাই এই তারকা দম্পতির ভক্তদের উদ্বিগ্ন হওয়ার কিছু নেই। কারণ শাহিদ-মীরার খুনসুটির এই ঝগড়া আসলে তাদের ভালোবাসারই বহিঃপ্রকাশ।

আইএ/ ০১ ফেব্রুয়ারি ২০২৪





আরো খবর: