শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:১৭ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

এবার নতুন লুকে ধরা দিলেন বুবলী

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ২৩ আগস্ট, ২০২৩
এবার নতুন লুকে ধরা দিলেন বুবলী


ঢাকা, ২২ আগস্ট – সোশ্যাল মিডিয়ায় অন্যরকম লুকে দেখা পাওয়া গেল ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলীর। তার ব্যাক্তিগত জীবনে যেন গুঞ্জনের শেষ নেই।

বিশেষ করে শাকিব খানের সঙ্গে প্রেম। অতপর মা হওয়ার খবর গোপন রাখা। এক পর্যায়ে লাইভে সেই সন্তান শাকিবের বলে দাবিসহ নানানভাবেই সাধারণ মানুষের কাছে পৌঁছেছেন এই অভিনেত্রী।

এবার নতুন লুকে আলোচনায় আসেন বুবলী। সোশ্যাল মিডিয়ায় সোনালী রঙের ছোট চুলে ভক্তদের মাঝে ধরা দিলেন এই সুন্দরী। মঙ্গলবার দুপুরে নিজের ফেসবুক অ্যাকাউন্টে বেশ কয়েকটি ছবি প্রকাশ করেছেন বুবলী। যার ক্যাপশনে লিখেছেন, ‘তুমি যেখানে, আমি সেখানে’ ছবির নতুন লুক।

দেবাশীষ বিশ্বাস পরিচালিত নতুন সিনেমার জন্যই নিজেকে এভাবে তৈরি করেছেন বুবলী। এই সিনেমায় বুবলীর সঙ্গে জুটি বেঁধেছেন রোশান। জানা গেছে, ১৯৮৩ সালের সুপারহিট সিনেমা ‘নাগ পূর্ণিমা’র ‘তুমি যেখানে আমি সেখানে’ গান থেকে এই সিনেমার নাম নিয়েছেন নির্মাতা দেবাশীষ বিশ্বাস।

‘তুমি যেখানে আমি সেখানে’ সিনেমার চিত্রনাট্য লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। এতে দুই প্রতারকের ভূমিকায় দেখা যাবে রোশান ও বুবলীকে। যারা ধনীদের কাছ থেকে টাকা হাতিয়ে নিয়ে বিলিয়ে দেন গরিবদের মাঝে। এতে অন্যান্য চরিত্রে আরও আছেন ফজলুর রহমান বাবু, মিশা সওদাগর, রেবেকা, সীমান্ত, কাবিলাসহ অনেকে।

আইএ/ ২২ আগস্ট ২০২৩





আরো খবর: