সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৫:০১ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

এবার গোয়েন্দা হয়ে আসছেন আলিয়া ভাট

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ৬ জুলাই, ২০২৪
এবার গোয়েন্দা হয়ে আসছেন আলিয়া ভাট


মুম্বাই, ০৫ জুলাই – বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। করণ জোহরের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ সিনেমা থেকেই পরিচিতি তার। এরপর ‘হাইওয়ে’ চলচ্চিত্রে কাজ করে নিজের জাত চেনাতে খুব বেশি কষ্ট করতে হয়নি তাকে।

আলিয়া তার প্রায় এক দশকের ক্যারিয়ারে বিভিন্ন ধাঁচের ছবিতে অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছেন। সম্প্রতি স্পাই ইউনিভার্স-এ নাম লিখিয়েছেন আলিয়া ভাট। অর্থাৎ, গোয়েন্দা হয়ে ধরা দেবেন অভিনেত্রী। এর নেপথ্যে আছে প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মস।

ভারতীয় গণমাধ্যমের খবর, আদিত্য চোপড়ার হাত ধরেই গোয়েন্দা জগতে পা রাখছেন আলিয়া। অভিনেত্রীর সঙ্গী শর্বরী ওয়াঘ। এর আগে অবশ্য যশরাজের ব্যানারে মহিলা গোয়েন্দা চরিত্রে দেখা গিয়েছে দীপিকা পাড়ুকোন এবং ক্যাটরিনা কাইফকে।

সেখানে ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজিতে আইএসআই এজেন্ট জোয়ার ভূমিকায় নজর কেড়েছেন ক্যাটরিনা। অন্যদিকে ‘পাঠান’ ছবিতে শাহরুখের পাশে আইএসআই এজেন্ট রুবিনার চরিত্রে বাজিমাত করেছিলেন দীপিকা।

সম্প্রতি যশরাজের স্পাই ইউনিভার্স-এ যোগ দিয়েছেন কিয়ারা আদভানিও। তাকে হৃতিক রোশন, জুনিয়র এনটিআর-এর ‘ওয়ার ২’ ছবিতে দেখা যাবে মহিলা গোয়েন্দার ভূমিকায়। এবার আলিয়াও চলে আসলো একই চরিত্রে।

জানা গেছে, ‘আলফা’ নামের একটি ছবিতে গোয়েন্দা হয়ে ধরা দেবেন আলিয়া ভাট। যদিও ছবিটি কোনো হিরো খচিত গোয়েন্দা সিনেমায় নয়, বরং মহিলা কেন্দ্রিক গোয়েন্দা গল্প; যেখানে মুখ্য চরিত্রেই থাকবেন আলিয়া। ইতোমধ্যেই ছবিটির শ্যুটিং শুরু হয়েছে।

শুক্রবার সামাজিক মাধ্যমে ভিজ্যুয়াল পোস্টার প্রকাশ্যে এনে সিনেমার নাম ঘোষণা করেন আলিয়া ভাট। সেখানে অভিনেত্রীর কণ্ঠে শোনা যাচ্ছে, ‘গ্রিক অ্যালফাবেটের সবথেকে প্রথম অক্ষর আর আমাদের উদ্দেশ্য একই। ভালো করে দেখলে বুঝবেন, সব শহরেই একটা জঙ্গল রয়েছে, যেখানে আলফা রাজত্ব চলে। সবার আগে, সবথেকে প্রখর, সবথেকে বীর।’

এই ছবিতে হলিউডের ‘হার্ট অফ স্টোন’ সিনেমার মতোই দুরন্ত অ্যাকশন সিকোয়েন্সে দেখা যাবে অভিনেত্রীকে। সিনেমার ঘোষণা শুনেই উত্তেজনায় ফুটছেন আলিয়া-অনুরাগীরা।

জাতীয় পুরস্কার থেকে শুরু করে একাধিক ফিল্মফেয়ার পেয়েছেন আলিয়া ভাট। এছাড়াও আন্তর্জাতিক অঙ্গন থেকেও পুরস্কৃত হয়েছেন এই অভিনেত্রী। তার ভক্ত-অনুরাগীদের কথা বলতে হলে- সারা বিশ্বেই ছড়িয়ে ছিটিয়ে আছে। গ্লোবাল স্টার তকমা পাওয়ার পর এই অভিনেত্রীর জন্য এখন খ্যাতিও ব্যাপক।

আইএ/ ০৫ জুলাই ২০২৪





আরো খবর: