রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০২:৫৩ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

এপেক্স ক্লাব অব রামু’র ডিনার মিটিং, ইফতার মাহফিল ও সেবা কার্যক্রম অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ২৭ মার্চ, ২০২৪

রামু প্রতিনিধি::

আন্তর্জাতিক সেবামূলক সংগঠন এপেক্স ক্লাব অব রামু’র ৪০ তম ডিনার মিটিং, মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা, ইফতার মাহফিল ও সেবা কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। বুধবার, ২৭ মার্চ রামু উপজেলা পরিষদের বাঁকখালী মিলনায়তনে এ উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন, এপেক্স ক্লাব অব রামু’র ফাউন্ডার ও চাটার্ড প্রেসিডেন্ট এপেক্সিয়ান জামাল হোছাইন চৌধুরী।
এপেক্স ক্লাব অব রামু’র সাবেক সাধারণ সম্পাদক মো. মাহবুবুল আলমের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, রামু উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আফসানা জেসমিন পপি, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. সালাহ উদ্দিন, রামু উপজেলা দূর্ণীতি প্রতিরোধ কমিটি ও সুশাসনের জন্য নাগরিক-সুজন রামু উপজেলা সভাপতি মাস্টার মোহাম্মদ আলম, এপেক্স ক্লাব অব কক্সবাজারের সাবেক সভাপতি এপেক্সিয়ান এএকে নোমান আব্বাছী, কক্সবাজার ক্লাবের সাবেক সভাপতি এপে. সুলতান আহমদ, বীর মুক্তিযোদ্ধা মোজাফ্ফর আহমদ, অধ্যাপক ছৈয়দ আকবর, সাবেক ইউপি চেয়ারম্যান শহীদুল্লাহ সিকদার, রামু সরকারি ডিগ্রী কলেজের সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ আবদুল হক, এপেক্স ক্লাব অব রামু’র ২০২৪ বর্ষের সেক্রেটারি এপেক্সিয়ান ডা. নাসির উদ্দিন চৌধুরী, রামু খিজারী সরকারি উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক মাওলানা বখতেয়ার আহমদ, রামু উপজেলা মানবাধিকার কমিশনের সভাপতি হাফেজ আহমদ ও এপেক্সিয়ান শফিকুল ইসলাম রানা। শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন হাফজ আশিকুর রহমান।
এতে সংগঠনের সেবা কার্যক্রমের আওতায় রামু জামেয়াতুল উলুম আল ইসলামিয়া মাদরাসা ও এতিমখানায় ইফতার সামগ্রী বিতরণ করা হয়। ইফতার মাহফিলে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক, ধর্মীয় নেতা, এপেক্স ক্লাব রামু’র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য ২০২২ সালের ২৯ জুলাই এপেক্স ক্লাব অব রামু ইউনিট এর যাত্রা শুরু হয়। এরপর থেকেই সেবা, সু-নাগরিকত্ব ও সৌহার্দ এই তিনটি মঠো নিয়ে সমাজের কম ভাগ্যবান ও পিছিয়ে পড়া জনগোষ্ঠীর কল্যাণে সামাজিক দায়বদ্ধতা থেকে কাজ করে যাচ্ছে এ সংগঠন।


আরো খবর: