শনিবার, ১৫ অগাস্ট ২০২০, ০১:৫০ অপরাহ্ন

উপকূলে বাংলাদেশ কোস্ট গার্ডের অসহায়দের মাঝে নৌকা, দোকান, গরু ও সেলাই মেশিন সহায়তা হস্তান্তর

সংবাদ বিজ্ঞপ্তি::

প্রকাশ: July 7, 2020 1:43 am | সম্পাদনা: July 7, 2020 1:43 am

বাংলাদেশ কোস্ট গার্ড ও বাংলাদেশ কোস্ট গার্ড পরিবার কল্যাণ সংঘ, চট্টগ্রামের ব্যবস্থাপনায় উপকূলীয় এলাকায় অসহায় ও দুস্থদের মাঝে নৌকা, দোকান, গরু ও সেলাই মেশিন হস্তান্তর করেছে।

গত ০৬ জুলাই নোয়াখালী জেলার কমল নগর থানার আওতাধীন হাজী পাঁড়া গ্রামের গরীব ও দুঃস্থ পরিবারকে আর্থিকভাবে স্বচ্ছল এবং উপার্জক্ষম করার নিমিত্তে গরু, সেলাই মেশিন, নৌকা ও দোকান হস্তান্তর করা হয়।

বাংলাদেশ কোস্ট গার্ড পূর্ব জোনের মিডিয়া কর্মকর্তা লেঃ শাহ জিয়া রহমান বলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক ঘোষিত গত ২০ মে ২০২০ হতে মোট ৬৫ দিন সমুদ্রে মৎস্য আহরণের নিষেধাজ্ঞা এবং করোনা ভাইরাসের প্রভাবে উপকূলীয় অঞ্চলে অসহায় ও দুস্থ মানুষের জীবিকা বন্ধ হয়ে যাওয়ায় তাদের সাহায্যার্থে এগিয়ে এসেছে বাংলাদেশ কোস্ট গার্ড। ভবিষ্যতেও এরূপ সহয়তা কার্যক্রম অব্যহত থাকবে। এসংক্রান্ত স্থির চিত্র সংযুক্ত করা হলো।

এ সময় উপস্থিত ছিলেন অধিনায়ক বিসিজিএস সোনাদিয়া লেঃ কমাঃ এম সাইয়েদুল মোরাসালিন, (এক্স) বিএন ও বাংলাদেশ কোস্ট গার্ড পরিবার কল্যাণ সংঘ, চট্টগ্রাম এর কোষাধ্যক্ষ লেঃ এম মহিউদ্দিন, (এসডি),(কম) বিএন।

উল্লেখ্য, হস্তান্তরকৃত গরু, সেলাই মেশিন, নৌকা ও দোকান বিদ্যানন্দ ফাউন্ডেশন, বাংলাদেশ কোস্ট গার্ডকে সরবরাহ করেছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::