বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৮:০৭ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

উদয়পুরে পিচোলা হ্রদের ধারে শুভ পরিণয়, সাত পাকে বাঁধা পড়লেন রাঘব-পরিণীতি

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩
উদয়পুরে পিচোলা হ্রদের ধারে শুভ পরিণয়, সাত পাকে বাঁধা পড়লেন রাঘব-পরিণীতি


মুম্বাই, ২৪ সেপ্টেম্বর – অবশেষে ভালোবেসে শুভ পরিণয়। পরিবার-পরিজন, ঘনিষ্ঠ বন্ধুদের সাক্ষী রেখেই রোববার (২৪ সেপ্টেম্বর) চার হাত এক হলো রাঘব চাড্ডা ও অভিনেত্রী পরিণীতি চোপড়ার।

ঘনিষ্ঠ সূত্রের বরাদে ভারতীয় সংবাদমাধ্যমের খবর, বিয়ের পিঁড়িতে বসে কনে অভিনেত্রী তখন লাজে রাঙা। চোখের কোণ চিকচিক করে উঠেছে। মুখে হাসি। নববধূর গ্ল্যামার রূপ দেখে মুগ্ধ রাঘব। এদিন পাঞ্জাবি রীতি মেনে মনের মানুষ রাঘবের সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন পরিণীতি।

রোববার ভারতীয় সময় দুপুর ১টা নাগাদ নৌকায় করে বিয়ের আসরের দিকে যেতে দেখা যায় বাজনদারদের। ‘ব্যান্ড বাজা বারাত’ নিয়ে তাজ লেক প্যালেস থেকে লীলা প্যালেসে হাজির হন রাঘব চাড্ডা। বরযাত্রী হিসেবে উপস্থিত ছিলেন অরবিন্দ কেজরিওয়াল, ভগবন্ত মানরা।

কম যায় না কনেপক্ষও, পরিণীতির জীবনের বিশেষ দিনে উপস্থিত থাকতে উদয়পুরে উড়ে এসেছেন বন্ধু সানিয়া মির্জা, হরভজন সিং। মনীশের ব্রাইডাল লেহেঙ্গাতেই সেজেছিলেন পরিণীতি। মনের মানুষের গলায় বরমালা দেওয়ার আগে বর-কনে উভয়পক্ষের রেশারেশিও হল। শুভেচ্ছার জোয়ারে ভাসলেন নবদম্পতি।

বিয়ের আগের দিন শনিবার বেলা সাড়ে ১১টায় ছিল গায়ে হলুদের শুভ লগ্ন। ঘনিষ্ঠ বন্ধুবান্ধব, আত্মীয় স্বজনের উপস্থিতিতে খাঁটি পাঞ্জাবি নিয়ম মেনেই ‘হলদি’ অনুষ্ঠিত হয় এদিন। আর আসর জমে হিট পাঞ্জাবি গানে।

সূত্রের খবর, গায়ে হলুদ মেখেই জমিয়ে নাচ করেন রাঘব-পরিণীতি। চোপড়া পরিবারের হবু জামাই যদিও ‘লাজুক’! তবে গায়ে হলুদের পর নাকি হবু স্ত্রীর সঙ্গে আদুরে ছবির জন্য পোজও দিয়েছেন। এদিন, সন্ধ্যায় নব্বইয়ের দশকের বলিউডের গানে মাতে সঙ্গীতের আসর। তবে কাজের জন্যই পরিণীতির চাচাতো বোন প্রিয়াঙ্কা চোপড়া থাকতে পারেননি বোনের বিয়েতে।

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী পরিণীতি চোপড়া। অন্যদিকে, ভারতের রাজনৈতিক দল আম আদমি পার্টির নেতা রাঘব চাড্ডা। ৩৩ বছর বয়সী রাঘব আগে দিল্লির রাজেন্দ্র নগর বিধানসভা কেন্দ্রের বিধায়ক ছিলেন। বর্তমানে তিনি পাঞ্জাব থেকে আসা সর্বকনিষ্ঠ সংসদ সদস্য হিসেবে রাজ্যসভায় রয়েছেন।

রাঘব-পরিণীতি একসঙ্গে পড়াশোনা করতেন লন্ডন স্কুল অফ ইকনমিক্সে। সেখানকার বন্ধু-সহপাঠীদের কথা অনুযায়ী, সেই সময় থেকেই একে অপরকে পছন্দ করতেন। কিছু কিছু ক্ষেত্রে দু’জনের মিল তাদের পরস্পরকে কাছে টেনেছিল। দীর্ঘ দিন প্রেমের পর চলতি বছরের ১৩ মে আংটি বদল করেছিলেন পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডা। সেই আয়োজনে অবশ্য প্রিয়াঙ্কা উপস্থিত ছিলেন।

আইএ/ ২৪ সেপ্টেম্বর ২০২৩





আরো খবর: