সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৬:১৬ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

উত্তরায় আ. লীগের শান্তি সমাবেশস্থল কানায় কানায় পূর্ণ

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ২৮ জানুয়ারি, ২০২৩
উত্তরায় আ. লীগের শান্তি সমাবেশস্থল কানায় কানায় পূর্ণ

ঢাকা, ২৮ জানুয়ারি – রাজধানীর উত্তরায় আওয়ামী লীগের শান্তি সমাবেশে দলে দলে যোগ দিচ্ছেন নেতাকর্মীরা। ইতিমধ্যে কানায় কানায় পূর্ণ হয়ে গেছে সমাবেশস্থল।

আজ শনিবার ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের উদ্যোগে উত্তরার আজমপুর এলাকার আমির মার্কেটের সামনে ‘বিএনপির সন্ত্রাস ও নৈরাজ্যের’ প্রতিবাদে সমাবেশে আয়োজন করা হয়। পরে দুস্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ কর্মসূচি রয়েছে।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সভাপতিত্ব করবেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান।

সকাল থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশস্থলে জড়ো হন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের বিভিন্ন থানা, ওয়ার্ড ও ইউনিটের নেতাকর্মীরা। কারও হাতে ব্যানার, কারও হাতে ফেস্টুন। বেলা ১১টার মধ্যেই কানায় কানায় পূর্ণ হয়ে যায় সমাবেশস্থল।

সমাবেশ আয়োজন দেখভাল করছেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও স্থানীয় সংসদ সদস্য হাবিব হাসান।

তিনি আমাদের সময়কে জানান, আজ শনিবার আজমপুর শান্তি-সমাবেশ ও শীতবস্ত্র বিতরণের আয়োজন করা হয়েছে। এখানে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের উপস্থিত থাকবেন। দলের ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে শীতবস্ত্র বিতরণ করা হবে। প্রধানমন্ত্রীর নির্দেশনায় এ আসনের সব ওয়ার্ডেই এই কর্মসূচি করা হবে।

সূত্র: আমাদের সময়


আরো খবর: