শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৩৬ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

উচ্চতর ড্রিগ্রি অর্জন করেছেন উখিয়ার জিয়ান চৌধুরী

নিজস্ব প্রতিবেদক :
আপডেট: মঙ্গলবার, ১৪ মে, ২০২৪

কক্সবাজারের উখিয়া উপজেলার ঐতিহ্যবাহী সম্ভ্রান্ত পরিবারের সন্তান আসমাঈন কামাল জিয়ান চৌধুরী আমেরিকার রকফোর্ড বিশ্ববিদ্যালয় থেকে ব্যবসা প্রশাসনে (এমবিএ কোর্স সম্পন্ন) উচ্চতর ড্রিগ্রী লাভ করেছে।

জিয়ান কক্সবাজার জেলা বিএনপির বর্তমান সভাপতি এবং উখিয়া-টেকনাফের ৪ বারের সাবেক সংসদ সদস্য ও হুইপ আলহাজ্ব শাহাজাহান চৌধুরী, কক্সবাজার জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও উখিয়া উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান এডভোকেট শাহ জালাল চৌধুরী, উখিয়া উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান ও উখিয়া উপজেলা বিএনপির বর্তমান সভাপতি সরওয়ার জাহান চৌধুরীর ভাতিজা এবং রাজাপালং ইউনিয়ন পরিষদের ৪ বারের নির্বাচিত সফল চেয়ারম্যান শাহ কামাল চৌধুরীর দ্বিতীয় সন্তান। উপজেলা কৃষক দলের সদস্য সচিব সাদমান জামি চৌধুরীর ছোট ভাই।

তিনি ভবিষ্যতে উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ সেবায় নিজেকে আত্মনিয়োগ করবেন বলে জানান আজমাইন কামাল জিয়ান। এমনকি আর্থিক ও সামাজিক উন্নয়নের ক্ষেত্রে দেশের হয়ে বিদেশে কাজ করবেন বলেও জানান এউচ্চ শিক্ষায় শিক্ষিত প্রতিশ্রুতিশীল যুবক আজমাইন কামাল জিয়ান।

তার সাফল্যের পেছনে পড়ালেখার হাতেখড়ি ছিল উখিয়ার আবুল আবুল কাসেম নূর জাহান চৌধুরী উচ্চ বিদ্যায়ল থেকে এসএসসি, ঢাকা রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজ থেকে এইচএসসি এবং ইন্ডিপেনডেন্ট ইউনিভার্সিটি বাংলাদেশ থেকে বিবিএ সম্পন্ন করে আমেরিকা রকফোর্ড ইউনিভার্সিটি থেকে ব্যবসা প্রশাসনে সাফল্যের সহিত এমবিএ কোর্স সম্পন্ন করেন।

তিনি বর্তমানে পি.এইচ.ডি ডিগ্রী অর্জনের জন্য প্রস্তুতি নিচ্ছেন। তার এ কৃতিত্বের জন্য মা-বাবা সহ সকলের নিকট দোয়া প্রার্থনা করেছেন।


আরো খবর: