রবিবার, ২৬ মার্চ ২০২৩, ০৪:৩৮ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

উখিয়া র‌্যাবের অভিযানে প্রায় ৭ হাজার ইয়াবাসহ এক রোহিঙ্গা আটক

প্রতিবেদকের নাম:
আপডেট: শুক্রবার, ৩ ফেব্রুয়ারি, ২০২৩

কক্সবাজারের উখিয়া থানাধীন কুতুপালং বাজার এলাকায় অভিযান চালিয়ে ৬ হাজার ৯৫০ পিস ইয়াবাসহ মোঃ হামিদ হোসেন (১৯) নামে এক রোহিঙ্গা মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৫ সদস্যরা।

কক্সবাজার র‌্যাব-১৫ অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক(ল’এন্ড মিডিয়া) মোঃ আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান,বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারী) দুপুর আড়াইটার দিকে র‌্যাব-১৫,কক্সবাজার এর সিপিএসসি ক্যাম্পের আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অবগত হয়ে কক্সবাজার জেলার উখিয়া থানাধীন কুতুপালং বাজার সংলগ্ন লম্বাশিয়া রোহিঙ্গা ক্যাম্প মুখী রাস্তার পাশে জনৈক জুবায়ের এর চা দোকানের নিকট এক অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে মাদক ব্যবসায়ী মোঃ হামিদ হোসেন (১৯) কে আটক করে। উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তির দেহ ও আশপাশ এলাকা তল্লাশী করে সর্বমোট ৬ হাজার ৯৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত ব্যক্তির বিস্তারিত পরিচয় উখিয়া কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প, ক্যাম্প-টু, ব্লক- বি, সাব ব্লক ডি/৯, এফসিএন নং-১৫৩৩৬৬ এর বাসিন্দা মৃত গোরা মিয়ার ছেলে মোঃ হামিদ হোসেন (১৯)(এফডিএমএন) বলে জানা যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, ধৃত ব্যক্তি দীর্ঘদিন যাবৎ নেশাজাতীয় অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে কক্সবাজারসহ বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে। অদ্য উপরোল্লিখিত ইয়াবাসহ র‌্যাব-১৫ এর আভিযানিক দলের কাছে ধৃত হয়।

তিনি আরো জানান,উদ্ধারকৃত মাদকদ্রব্যসহ ধৃত ব্যক্তির বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো খবর: