শিরোনাম ::
রাইসির মরদেহ তেহরানে, বৃহস্পতিবার মাশহাদে দাফন ঈদগাঁও উপজেলায় সহিংসতার মধ্য দিয়ে নির্বাচন সম্পন্ন : তালেব চেয়ারম্যান নির্বাচিত মাদক ও স্বর্ণ চোরাচালানের গডফাদার সাইফুল ধরাছোঁয়ার বাইরে! শাহরুখের চরম আপত্তি, ইচ্ছে থাকলেও এই কাজ করতে পারেন না গৌরী আইসিসিতে নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন চকরিয়ায় সাবেক এমপি জাফরকে হারিয়ে সাঈদি পুনরায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত মোদি হয়ে পর্দায় আসছেন ‘কাটাপ্পা’ কক্সবাজার বেড়ানোর নামে যাত্রী বেশে বাসে ইয়াবা বহন মহেশখালীতে টমটম কেড়ে নিলো শিশু আইজা মণির প্রাণ উপজেলা নির্বাচনেও হারলেন চকরিয়ার সাবেক এমপি জাফর
বুধবার, ২২ মে ২০২৪, ১০:৫১ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

উখিয়া প্রেস ক্লাবের আয়োজনে আন্ত: ব্যাডমিন্টন টুর্নামেন্ট’২৩ অনুষ্টিত, এককে বাচ্চু ও দ্বৈতে বাচ্চু-রতন জুটি চ্যাম্পিয়ন

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ২০ ফেব্রুয়ারি, ২০২৩

সংবাদ বিজ্ঞপ্তি::

উখিয়া প্রেসক্লাবের আয়োজনে সাংবাদিক মরহুম রফিক উদ্দিন বাবুল স্মৃতি আন্ত: ব্যাডমিন্টন টুর্নামেন্ট’২৩ এর একক ও দ্বৈতের ফাইনাল খেলা অনুষ্টিত হয়েছে।

সোমবার (২০ ফেব্রুয়ারি) উখিয়া প্রেসক্লাব ব্যাডমিন্টন কোর্টে অনুষ্টিত এককের ফাইনালে হুমায়ুন কবির জুশানকে হারিয়ে কাজী হুমায়ুন কবির বাচ্চু চ্যাম্পিয়ন ও দ্বৈতের ফাইনালে আজিজ-শাহীন জুটিকে হারিয়ে কাজী বাচ্চু-রতন জুটি চ্যাম্পিয়ন হয়।

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্টানে উখিয়া প্রেসক্লাবের সভাপতি সাঈদ মোহাম্মদ আনোয়ারর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ন সাধারণ সম্পাদক ও উখিয়া প্রেসক্লাবের দাতা সদস্য গাজী ওমর ফারুক। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতাল ইন্টার্ন চিকিৎসক পরিষদের সাবেক সভাপতি ডা: মো: হাসিবুল নাসিম সোহাগ।

অনুষ্টানে বক্তারা বলেন, উখিয়ার প্রথিতযশা সাংবাদিক মরহুম রফিক উদ্দিন বাবুল ছিলেন অকুতোভয় কলম সৈনিক। তার কলম উখিয়ার প্রত্যন্ত অঞ্চলের দুঃখ দুর্দশা লাঘব ও উন্নয়নের হাতিয়ার ও অন্যায়ের বিরুদ্ধে লেখনীর হাতিয়ার হিসেবে ব্যবহৃত হয়েছে। তার স্মৃতি স্মরণ করে উখিয়া প্রেস ক্লাবের আয়োজনে এই আন্ত: ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্টিত হয়েছে। তার স্মৃতির স্মরণে আগামীতেও এই টুর্নামেন্ট এর ধারাবাহিকতা অব্যাহত রাখার প্রত্যয় ব্যক্ত করেন তারা।

এইসময় অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উখিয়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক রতন কান্তি দে, সাবেক সাধারণ সম্পাদক হুমায়ুন কবির জুশান, উখিয়া প্রেসক্লাবের সাহিত্য ও প্রকাশনা সম্পাদক কাজী হুমায়ুন কবির বাচ্চু,দপ্তর সম্পাদক শফিউল শাহীন, আবদুল্লাহ আল আজিজ,শহিদ রুবেল, এম ফেরদৌস ওয়াহিদ, ইব্রাহিম মোস্তফাসহ প্রমুখ।


উল্লেখ্য, উখিয়ার স্বনামধন্য প্রতিষ্ঠান মদিনা অটো রাইচ মিলের পৃষ্ঠপোষকতায় উখিয়া প্রেস ক্লাবের আয়োজনে সাংবাদিক মরহুম রফিক উদ্দিন বাবুল স্মৃতি আন্ত: ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্টিত হয়। এবং ফাইনাল খেলা পরিচালনা করেন জেলা রেফারির সংস্থার সদস্য আলমগীর হোসেন।


আরো খবর: