রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:১৩ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

উখিয়া দূর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে উপস্থিত বিতর্ক প্রতিযোগিতা ও আলোচনা সভা

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ৯ নভেম্বর, ২০২২

উখিয়া উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে উপস্থিত ও বিতর্ক প্রতিযোগিতা, আলোচনা সভা এবং পুরস্কার বিতরন অনুষ্ঠান সম্পন্ন হযেছে। বুধবার বেলা ৩ টার দিকে উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয় মিলনায়তনে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল হোসাইন সিরাজী এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরান হোসাইন সজীব। বিশেষ অতিথি ছিলেন দূর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয় কক্সবাজার এর উপ-পরিচালক মোঃ মনিরুল ইসলাম। কক্সবাজার সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ ও উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ফজলুল করিম ও দূর্নীতি দমন কমিশনের পিপি এবং উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ আবদুর রহিম।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, সততা এবং দেশপ্রেম যদি না থাকে, তাহলে জাতির মূল্যবোধের মানদন্ড প্রতিষ্ঠিত হবে না। এক্ষেত্রে শিক্ষা প্রতিষ্ঠান হচ্ছে মৌলিক ফাউন্ডেশন। তাই আজকে যারা ছাত্র/ছাত্রী রয়েছো সততার মধ্য দিয়ে তোমাদের এগিয়ে যেতে হবে।

বিশেষ অতিথি মনিরুল ইসলাম বলেন, দূর্নীতি জাতীয় উন্নয়নে একটি প্রধান অন্তরায়। তাই দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে দূর্নীতিকে না বলতে হবে। তোমরা কোমলমতি শিক্ষার্থীরা সততার মাধ্যমে এখন থেকে দেশের নানা উন্নয়নে বলিষ্ঠ ভূমিকা রাখবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, দুদক কক্সবাজার কার্যালয়ের সহকারী পরিচালক তুষার আহমদ, উপ- সহকারী পরিচালক পার্থ চন্দ্র পাল, উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য ফজলুর রহমান, সাংবাদিক দীপন বিশ্বাস, শিক্ষক হাবিবুর রহমান, মৌসুমি বড়ুয়া ও আসমা ফেরদৌস। অনুষ্ঠান পরিচালনা করেন বিদ্যালযের সিনিয়র সহকারী শিক্ষক তপন কুমার শর্মা প্রমুখ।
পরে বিতর্ক প্রতিযোগিতায় অংশগ্রহণ কারী প্রতিযোগিদের মধ্যে পুরস্কার বিতরন করা হয়।


আরো খবর: