শিরোনাম ::
মিয়ানমারের নৌবাহিনীর গুলিতে ২ বাংলাদেশি গুলিবিদ্ধ পেকুয়ায় আরো দুটি অবৈধ করাতকল সিলগালা চকরিয়া বদরখালীতে গুলি করে হাত-পা কেটে যুবককে খুনের মামলার আসামি শাকিল গ্রেপ্তার রামুতে বৌদ্ধদের স্বর্গপূরী উৎসবে নারী-পুরুষের ঢল পালিয়ে বাংলাদেশে বিজিপির আরও ১১ সদস্য টেকনাফ র‍্যাবের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত ৪ আসামী গ্রেফতার র‍্যাবের অভিযানে স্বামী হত্যায় পরকীয়া প্রেমিকসহ স্ত্রী গ্রেফতার পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তাকে টাকা দিলেই মেলে পাহাড় কাটার অনুমতি নির্বাচনী কর্মকর্তাদের কক্সবাজার ভ্রমণের লোভ দেখালেন চেয়ারম্যান প্রার্থী শখের বাইক নিয়ে আসা হলো না কক্সবাজার, পিকআপের ধাক্কায় প্রাণ গেল যুবকের
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৫:৫১ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

উখিয়ায় র‍্যাবের অভিযানে অপহৃত শিক্ষার্থী উদ্ধার, আটক ১

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২৪

নিজস্ব প্রতিবেদক::

কক্সবাজারের উখিয়ার সোনারপাড়া এলাকা থেকে অপহৃত স্কুলছাত্রী সাইমা সুলতানা সোমা’কে র‌্যাব-১৫ এর সাহসী অভিযানে উদ্ধার করা হয়েছে। ২৬ ফেব্রুয়ারী সোনারপাড়া এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। এইসময় অপহরণ কারী খুনিয়া পালং ইউনিয়িনের নুরুল হোছাইনের পুত্র ওসমান গনি (২৩) কে গ্রেফতার করা হয়।

র‍্যাব জানায়, গত ৭ ফেব্রুয়ারী ওসমান গনি নামে এক যুবক সাইমা সুলতানা সোমাকে স্কুলে যাওয়ার পথে অপহরণ করে। পরে মুক্তিপণ হিসেবে ৫ লক্ষ টাকা দাবি করে। মুক্তিপণ না দিলে শিশুকে হত্যার হুমকি দেওয়ায় ভিকটিমের মা স্থানীয় থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। মামলার তদন্ত শুরু করে র‌্যাব-১৫ এবং ২৬ ফেব্রুয়ারী রাত ১০ টার সময় সোনারপাড়া এলাকা থেকে সাইমা সুলতানা সোমাকে উদ্ধার করা হয়। এ সময় অপহরণকারী ওসমান গনিকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। উদ্ধারকৃত সাইমা সুলতানা সোমাকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

র‌্যাব-১৫–এর সহকারী পরিচালক মো. আবদুস সালাম জানান, গ্রেফতারকৃত আসামীকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো খবর: