বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০২:৫০ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

উখিয়ায় র‌্যাবের অভিযানে বিয়ারসহ আটক ২

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ৩১ জানুয়ারি, ২০২৩
উখিয়ায় র‌্যাবের অভিযানে বিয়ারসহ আটক ২




কক্সবাজারের উখিয়া থানাধীন কুতুপালং এলাকায় বিদেশী ২৪ ক্যান বিয়ারসহ দুইজনকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা। কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, গতকাল রাতে র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অবগত হয়ে উখিয়া থানাধীন রাজাপালং ইউনিয়ন পালং জেনারেল হাসপাতাল, কুতুপালং পার্শ্বস্থ  কক্সবাজার-টেকনাফ মহাসড়কের নিকট এক অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করে। উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তিদের দেহ ও আশাপাশ এলাকা তল্লাশী করে তাদের হেফাজত থেকে সর্বমোট বিদেশী ২৪টি ক্যান বিয়ার উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ব্যক্তিদের পরিচয় উখিয়া রাজাপালং ইউনিয়নের ৯নং ওয়ার্ড, কুতুপালংয়ের কাদের হোসেনের ছেলো মোঃ ইমরান (২২) এবং কুতুপালং ৭ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের ব্লক-এ/৫ এর বাসিন্দা মৃত মনির আহম্মদের ছেলে নাজিমুল হাসান (৩০) (এফডিএমএন) বলে জানা যায়। ধৃত ব্যক্তিরা আরো জানায়, পরস্পর যোগসাজসে উক্ত বিদেশী বিয়ার ক্যান অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয় করার উদ্দেশ্যে তাদের হেফাজতে রেখেছিল। অদ্য উপরোল্লিখিত বিদেশী বিয়ার ক্যানসহ র‌্যাবের আভিযানিক দলের কাছে ধৃত হয়। তিনি আরো জানান, উদ্ধারকৃত মাদকদ্রব্যসহ ধৃত ব্যক্তিদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।









আরো খবর: