বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:২৮ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

উখিয়ায় র‌্যাবের অভিযানে ২০ হাজার পিস ইয়াবাসহ এক মহিলা আটক

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ৭ নভেম্বর, ২০২২

আব্দুস সালাম,টেকনাফ(কক্সবাজার)::

কক্সবাজারের উখিয়া থানাধীন পালংখালী এলাকায় অভিযান চালিয়ে ২০ হাজার পিস ইয়াবাসহ সাজেদা বেগম (৪০) নামে এক মহিলাকে র‌্যাব-১৫ এর সদস্যরা আটক করেছে।

কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মোঃ আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান,র‌্যাব-১৫, কক্সবাজার এর ব্যাটালিয়ন সদরের আভিযানিক দল (৬ নভেম্বর) সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার জেলার উখিয়া থানাধীন কক্সবাজার-টেকনাফ মহাসড়কের পশ্চিম পাশে পালংখালী ইউনিয়নের ২নং ওয়ার্ডস্থ তুর্কি ফিল্ড হাসপাতালের ৬নং গাইনী ওয়ার্ডের কক্ষে এক অভিযান পরিচালনা করে। অভিযান চলাকালীন সময়ে একজন মহিলা মাদক ব্যবসায়ীকে আটক করে।

উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত মহিলার বিধি মোতাবেক দেহ ও কক্ষের আশপাশ এলাকা তল্লাশী করে হাসপাতালের ৬নং ওয়ার্ডের কক্ষে আলমিরার নিচে রক্ষিত অবস্থায় সর্বমোট ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত জনৈকার নাম পালংখালী ইউনিয়নের ২নং ওয়ার্ড বালুখালী ধামনখালীর মৃত জাফর আলীর মেয়ে ও নুরুল হকের স্ত্রী সাজেদা বেগম (৪০) বলে জানা যায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত জনৈকা উপরোক্ত নাম ঠিকানা প্রকাশ করে এবং বর্ণিত জনৈকার উক্ত আলামত ইয়াবা ট্যাবলেটসমূহ সংগ্রহ করে সে বিক্রয়ের উদ্দেশ্যে তার নিজ এলাকায় নিয়ে যাওয়ার জন্য তার নিজ হেফাজতে রেখেছিল। অদ্য উপরোল্লিখিত ইয়াবাসহ র‌্যাব-১৫ এর আভিযানিক দলের কাছে ধৃত হয়।

তিনি আরো জানান,উদ্ধারকৃত মাদকদ্রব্যসহ বর্ণিত জনৈকার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো খবর: