শিরোনাম ::
একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত জেনারেল হসপিটালে চিকিৎসকের বিরুদ্ধে ভুল চিকিৎসার অভিযোগ!
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১২:৩৬ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

উখিয়ায় রেজুখালের পাড় থেকে গৃহবধুর লাশ উদ্ধার

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ১৫ আগস্ট, ২০২২

কক্সবাজারের উখিয়ায়র জালিয়া পালং ইউনিয়নের রেজুখালের পাড় থেকে এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ।
স্থানীয়দের খবরে সোমবার দুপুরে উত্তর সোনারপাড়াস্থ রবি আলমের বাড়ির উত্তর পাশে রেজুখালের দক্ষিণ পাড় থেকে ওই মহিলার লাশ উদ্ধার করে বলে জানা গেছে।নিহত গৃহবধুর নাম আয়েশা বেগম(২০)। সে জালিয়াপালং ইউনিয়নের ৩নং ওয়ার্ডের উত্তর সোনারপাড়া এলাকার জসিম উদ্দিনের স্ত্রী।

পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, ওই মহিলা দিবাগত রাত ৩টার দিকে সময় শ্বশুর বাড়ি থেকে কাউকে না জানিয়ে বের হয়ে যায়।এর আগে ১৪ আগস্ট রাত ৮টার দিকে তার স্বামী সময় মাছ ধরার জন্য বাইরে চলে যায় সুত্র জানিয়েছে।

ওই সময় গৃহবধু নিখোঁজের পরপরই তার শ্বশুরবাড়ির লোকজন স্থানীয়দের নিয়ে খোজাখুজি করে না পেয়ে পুলিশে খবর দেয়।

এ ব্যাপারে উখিয়া থানার অফিসার ইনচার্জ শেখ মোহাম্মদ আলী বলেন, স্থানীয়দের খবরে রেজুখালের পাড় থেকে এক মহিলার লাশ উদ্ধার করা হয়েছে। তবে এটা হত্যা নাকি আত্নহত্যা সে বিষয়ে তদন্ত শুরু করছে পুলিশ। মরদেহ সুরতহাল ও ময়নাতদন্ত শেষে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।


আরো খবর: