শিরোনাম ::
মিয়ানমারের নৌবাহিনীর গুলিতে ২ বাংলাদেশি গুলিবিদ্ধ পেকুয়ায় আরো দুটি অবৈধ করাতকল সিলগালা চকরিয়া বদরখালীতে গুলি করে হাত-পা কেটে যুবককে খুনের মামলার আসামি শাকিল গ্রেপ্তার রামুতে বৌদ্ধদের স্বর্গপূরী উৎসবে নারী-পুরুষের ঢল পালিয়ে বাংলাদেশে বিজিপির আরও ১১ সদস্য টেকনাফ র‍্যাবের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত ৪ আসামী গ্রেফতার র‍্যাবের অভিযানে স্বামী হত্যায় পরকীয়া প্রেমিকসহ স্ত্রী গ্রেফতার পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তাকে টাকা দিলেই মেলে পাহাড় কাটার অনুমতি নির্বাচনী কর্মকর্তাদের কক্সবাজার ভ্রমণের লোভ দেখালেন চেয়ারম্যান প্রার্থী শখের বাইক নিয়ে আসা হলো না কক্সবাজার, পিকআপের ধাক্কায় প্রাণ গেল যুবকের
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৪:২১ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

উখিয়ায় যানজট নিরসনে সভা অনুষ্ঠিত

আরফাত চৌধুরী :
আপডেট: মঙ্গলবার, ৫ মার্চ, ২০২৪

উখিয়ায় কোটবাজার ও মরিচ্যা ষ্টেশনে যানজট নিরসনের লক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সন্ধ্যায় কোটবাজারে উখিয়া ট্রাক সমিতির কার্যালয়ে পবিত্র রমজান মাসকে সামনে রেখে যানযট নিরসনের লক্ষ্যে কোটবাজার ও মরিচ্যা শ্রমিক নেতা ও লাইনম্যানদের নিয়ে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন উখিয়া ট্রাক সমিতির সভাপতি মোহাম্মদ শাহজাহান। প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন উখিয়া ট্রাফিক পুলিশের অফিসার ইনচার্জ নাজমুল ইসলাম।

যানজট নিরসনের লক্ষ্যে বক্তব্য রাখেন, উখিয়া ট্রাকমালিক সমিতির সভাপতি এম মালেক, উখিয়া সিএনজি সমিতির সভাপতি আরফাত হোসেন চৌধুরী, মরিচ্যা খুনিয়াপালং সিএনজি সমিতির সভাপতি মোঃ হাসেম, উখিয়া ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ ইউনুস, উখিয়া মটর চালক সমিতির সাধারণ সম্পাদক নুরুল হক, মরিচ্যা খুনিয়াপালং সিএনজি সমিতির সাধারণ সম্পাদক মোঃ হাসান মুরাদ, শ্রমিক নেতা ছলিম উল্লাহ বাহাদুর, কোটবাজার সিএনজি সমিতির কার্যনির্বাহী কমিটির সদস্য জাফর আলম, আব্দু রহমান, আলী আহমদ, ছৈয়দ আলম সহ সিএনজি সমিতি ও টমটম সমিতির আওতাধীন লাইনম্যান সদস্য।

উখিয়া ট্রাফিক পুলিশের অফিসার ইনচার্জ নাজমুল ইসলাম বলেন, যানজট নিরসনের লক্ষ্যে শীঘ্রই ফুটপাত দখল মুক্ত করা হবে। অবৈধ ভাবে গাড়ি পার্কিং করা যাবে না। ড্রাইভারদের প্রশিক্ষণের আওতায় আনতে হবে। যত্রতত্র স্হানে সিএনজি টমটম না রাখার অনুরোধ করেন। তিনি যানজট নিরসনের জন্য সকল শ্রমিক নেতাদের সহযোগিতা কামনা করেন।


আরো খবর: