শিরোনাম :
নাইক্ষ্যংছড়ির সোনাইছড়িতে চুরি হওয়া মোটর সাইকেল কক্সবাজারে উদ্ধার : গ্রেফতার-২ পেকুয়ায় স্ত্রীকে গলাটিপে হত্যা, স্বামী আটক সিনহা হত্যা: পলাতক আসামি পুলিশ কনস্টেবল সাগর দেবের আত্মসমর্পণ আমজাদ হোসেন ছিলেন জাতির পিতার আর্দশের পরীক্ষিত সৈনিক-স্বরণসভায় এমপি জাফর আলম অ্যাড.আমজাদ কখনও অর্থবিত্তের জন্য রাজনীতি করেননি, তিনি ছিলেন আদর্শিক বিশ্বাসের শিকড় চকরিয়ায় খাসজমিতে মুজিব শতবর্ষের ঘর নির্মাণে বাঁধা, অভিযুক্তকে একবছর কারাদণ্ড উখিয়ায় ইয়াবাসহ তিন রোহিঙ্গা আটক পিএমখালীতে জমি বিরোধে বৃদ্ধকে কুপিয়ে হত্যা কক্সবাজারে আরও ৬৪ জনের শরীরে করোনা শনাক্ত ইউএন উইমেনের উদ্যোগে কক্সবাজারে জেন্ডার সংবেদনশীল সাংবাদিকতা বিষয়ক কর্মশালা
শুক্রবার, ২৫ জুন ২০২১, ০২:৫৭ অপরাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

উখিয়ায় মিনি স্টেডিয়াম নির্মান করা হবে-এমপি বদি

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ৪, ২০১৮ ৯:৪০ অপরাহ্ণ | সম্পাদনা: মে ৪, ২০১৮ ৯:৪০ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তিঃ

উখিয়া-টেকনাফের সংসদ সদস্য অালহাজ্ব আবদুর রহমান বদি বলেছেন, খেলাধুলার উন্নয়নে মাননীয় জননেত্রী শেখ হাসিনার সরকার নানা পদক্ষেপ হাতে নিয়েছে। আগামীতে উখিয়ায় একটি মিনি স্টেডিয়াম নির্মান করার পরিকল্পনা আছে। সংসদের আগামী অধিবেশনে এ নিয়ে একটি প্রস্তাবনা রাখার অাশ্বাস ও দেন তিনি।
তিনি আজ শুক্রবার বিকেলে উখিয়া পাতাবাড়ি খেলার মাঠে পাতাবাড়ি শৈলেরডেবা ঐক্য পরিষদ অায়োজিত ফুটবল টুর্নামেন্টের ফাইনালে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, উখিয়া প্রত্যন্ত জনপদে মাদকের ছড়াছড়ি। আর এই মাদকের ভয়াবহ ছোবল থেকে তরুন সমাজকে রক্ষা করতে খেলাধুলার বিকল্প নেই।

এসময় অারো উপস্থিত ছিলেন, উখিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও রাজাপালং ইউনিয়নের চেয়ারম্যান জাহাংগীর কবির চৌধুরী, উপজেলা অাওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক নুরুল হুদা, এনআই চৌধুরী টেকনিক্যাল কলেজের প্রিন্সিপাল মিলন বড়ুয়া, উখিয়া ছাত্রলীগের সভাপতি মকবুল হোসেন মিথুন প্রমূখ।

ফাইনালে অংশ নেয় রামু খেলোয়াড় সমিতি ও উখিয়া সিকদার বিলে ক্রীড়া সংস্থা।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::

সর্বশেষ