শিরোনাম ::
ইউক্রেন ইস্যুতে রাশিয়ার ২০০ ব্যক্তি-প্রতিষ্ঠানের ওপর ইইউ’র নিষেধাজ্ঞা প্রয়াত টলিউডের প্রথম মহিলা সুরকার অসীমা মুখোপাধ্যায় চালের বস্তায় বিক্রয়মূল্য লেখা বাধ্যতামূলক করলো খাদ্য মন্ত্রণালয় নাভালনির মৃত্যুর ঘটনায় ৬ রুশ কর্মকর্তার ওপর যুক্তরাজ্যের নিষেধাজ্ঞা বিয়ের আগে মুখে হাসি ফেরাতে গিয়ে প্রাণ গেল হায়দরাবাদের যুবকের শিল্পী সমিতির নির্বাচন করবেন না জায়েদ খান, জানালেন কারণ সাইফুজ্জামান চৌধুরীর সম্পদের পাহাড় নিয়ে যা বলছে যুক্তরাষ্ট্র দেশের ৮ বিভাগে বৃষ্টির আভাস ‘দাড়ি না রেখে, ছবি তুলে পাপ করছেন সাংবাদিকরা’ ৭ গোলের ম্যাচে শেষ মুহূর্তে ব্রাজিলের জয়
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

উখিয়ায় মাদক সেবনের দায়ে একজনের কারাদণ্ড!

নিজস্ব প্রতিবেদক
আপডেট: সোমবার, ২১ মার্চ, ২০২২

নিজস্ব প্রতিবেদক:
উখিয়ায় মাদক সেবনের দায়ে একজনকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড ও এক হাজার টাকা জরিমানা করেছে উপজেলা সহকারী কমিশনার(ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তাজ উদ্দিন।

সোমবার(২১ মার্চ) দুপুর দেড়টায় উপজেলার পাতাবাড়ি আমগাছতলা এলাকায় মাদক সেবন কালে শাহ আলমের ছেলে গিয়াস উদ্দিন(১৮) কে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মাধ্যমে বিনাশ্রম কারাদণ্ড ও অর্থদণ্ড প্রদান করা হয়।

উপজেলা সহকারী কমিশনার(ভুমি) মো. তাজ উদ্দিন জানান,সোমবার উখিয়া থানা পুলিশের সহযোগিতায় অভিযান পরিচালনা করে একজনকে বিনাশ্রম কারাদণ্ড ও অর্থদণ্ড প্রদান করা হয়েছে। গ্রেফতার আসামীকে উখিয়া থানায় সোপর্দ করা হয়েছে বলে জানান তিনি।


আরো খবর: