বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৬:৫২ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

উখিয়ায় ভাইস চেয়ারম্যান প্রার্থী চশমা মার্কার সমর্থনে প্রচারণা

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ১৯ মে, ২০২৪

আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে কক্সবাজারের উখিয়া উপজেলা পরিষদের নির্বাচনে প্রার্থীরা প্রতিক পাওয়ার পর থেকেই প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন।

বুধবার বিকেলে সরেজমিনে গিয়ে দেখা যায়, ভাইস চেয়ারম্যান প্রার্থী সিনিয়র সাংবাদিক গফুর মিয়া চৌধুরী বিভিন্ন শ্রেনী পেশার মানুষের কাছে নিজের প্রতিক চশমা মার্কায় ভোট চেয়ে দোয়া কামনা করছেন।

এসময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে উখিয়া প্রেস ক্লাবের সাবেক সহ সভাপতি গফুর মিয়া চৌধুরী বলেন, আমি সাংবাদিক হিসেবে দীর্ঘদিন ধরে আমার সংগঠন উখিয়া প্রেস ক্লাবের মাধ্যমে রাজাপালং সহ সমগ্র উখিয়া উপজেলার মানুষের পাশে থেকেছি। অসহায় সুবিধাবঞ্চিত মানুষদের পাশে দাঁড়িয়েছি। আমি উখিয়ার মানুষের চিকিৎসা, শিক্ষা ও মাদক নির্মূলে বৈপ্লবিক পরিবর্তন ঘটাতে কাজ করতে চাই । আপনাদের সন্তান হিসেবে দোয়া ও ভালবাসায় আমাকে রাখবেন। আপনাদের মূল্যবান ভোটেই আমি জয়যুক্ত হব বলে আশা ব্যক্ত করছি ইনশাআল্লাহ।

উখিয়া উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রির্টানিং কর্মকর্তা মুহাম্মদ মিজানুর রহমান বলেন, চেয়ারম্যান চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন স্বতন্ত্র প্রার্থী প্রতিদ্বন্ধীতা করছেন। উপজেলা নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ করার লক্ষ্যে আমাদের সব প্রস্তুতি চলছে। প্রার্থীরা যাতে আচারণবিধি মেনে প্রচারণা করেন সেদিকে নজরদারি রয়েছে।

উপজেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা গেছে, এ উপজেলায় মোট ১লাখ ৫১ হাজার ৫৬৪ জন ভোটার রয়েছে। এর মধ্যে পুরুষ ভোটার ৭৮ হাজার ৫৫০জন। তৎমধ্যে মহিলা ভোটার ৭৩ হাজান ১৪ জন। ভোট কেন্দ্র ৬২ টি। ভোট কক্ষ (বুথ) রয়েছে ৩৫৫টি, তার মধ্য স্থায়ী বুথ ৩৪৪টি ও অস্থায়ী বুথ ১১টি।

এবারই প্রথম এই নির্বাচনে উখিয়ার ভোটাররা ইভিএমে ভোট দেয়ার সুযোগ পাচ্ছেন।


আরো খবর: