শিরোনাম ::
নিউ ক্যালেডোনিয়ায় বিক্ষোভে নিহত ৪, জরুরি অবস্থা জারি জার্মানিতে বাড়িতে বিস্ফোরণ, আগুন পুড়ে মৃত্যু ৩ টেকনাফে র‍্যাবের অভিযানে কোটি টাকার আইসসহ আটক-১ সংস্কারের অভাবে মরণ ফাঁদে পরিণত উখিয়ার রুমখাঁপালং-হাতিরঘোনা স্কুল সড়ক উখিয়ায় ভাইস চেয়ারম্যান প্রার্থী চশমা মার্কার সমর্থনে প্রচারণা উখিয়ায় হ্যান্ডগ্রেনেড ও বিপুল পরিমাণ অস্ত্রসহ চার রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার মেরিন ড্রাইভে রেন্ট বাইক দুর্ঘটনায় সদ্য বিবাহিত পর্যটকসহ নিহত ২ কবর দেওয়ার চারদিন পর বৃদ্ধকে জীবিত উদ্ধার তারুণ্যের বার্তা নিয়ে মানুষের দ্বারে দ্বারে প্রার্থী ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক রাসেল আজ থেকে মাঠে নামছে আইনশৃঙ্খলা বাহিনী
সোমবার, ২০ মে ২০২৪, ০৯:৩৮ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

উখিয়ায় বিপুল পরিমাণ বিদেশি সিগারেটসহ এক রোহিঙ্গা যুবক আটক

নিজস্ব প্রতিবেদক :
আপডেট: বুধবার, ৮ নভেম্বর, ২০২৩

উখিয়ার বালুখালী রোহিঙ্গা ক্যাম্পে অভিযান পরিচালনা করে ৪ লাখ ৩০হাজার পিস বিদেশী সিগারেটের শলাকা উদ্ধার করেছে র‍্যাব-১৫ সদস্যরা।
এসময় মোহাম্মদ ইয়াছিন(১৯) নামের এক রোহিঙ্গা যুবককে গ্রেফতার করা হয়। সে ক্যাম্প-৯ এর আব্দুর শুক্কুরের ছেলে।

অভিযানের সত্যতা নিশ্চিত করে র‍্যাব-১৫ অতিরিক্ত পুলিশ সুপার সিনিয়র সহকারী পরিচালক( ল এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী গণমাধ্যম কে জানান,” বালুখালী তুর্কি হাসপাতাল সংলগ্ন ক্যাম্পে রোহিঙ্গার বসতঘরে সিগারেট মজুদের খবর পায় র‍্যাব। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ক্যাম্প-৯ এর মোহাম্মদ ইয়াছিনকে বিদেশি সিগারেট সহ গ্রেফতার করা হয়। তিন ধরনের বিদেশি সিগারেটের ৪৩টি কার্টুন উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার ইয়াছিন জানায়, সে দীর্ঘদিন যাবৎ একটি সিন্ডিকেটের মাধ্যমে বিদেশী সিগারেট শুল্ক ফাঁকি দিয়ে মায়ানমার হতে অবৈধ পথে বাংলাদেশে নিয়ে এসে তার বসত ঘরে অভিনব পন্থায় মজুদ করে। পরবর্তীতে সে আর্থিকভাবে অধিক লাভবান হওয়ার জন্য নানাবিধ অভিনব পন্থায় কক্সবাজার ও চট্টগ্রাম শহরসহ বিভিন্ন স্থানে বিক্রয় করে থাকে।

গ্রেফতার আসামির বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‍্যাব-১৫ এর এ কর্মকর্তা।


আরো খবর: