শিরোনাম ::
উখিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান পদে আনুষ্ঠানিক ভাবে প্রার্থীতা ঘোষণা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান মিন্টু পেকুয়ায় বিয়ের প্রলোভনে ধর্ষণ করে কিশোরীর ভিডিও ধারণ, যুবক আটক পেকুয়ায় হাসপাতালে নবজাতক সন্তান রেখে পালিয়ে গেলেন মা বাংলাদেশে ঢুকল মিয়ানমারের আরও ৪৬ বিজিপি সদস্য মহেশখালীতে র‍্যাব ও পুলিশের অভিযান, ৭ টি আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ৪ পেকুয়ার মানুষের সেবা করতেই ছুটে এসেছি- ড. সজীব বাইক দুর্ঘটনায় রামুর পোল্ট্রি ব্যবসায়ী নিহত কক্সবাজারে হোটেলের সুইমিংপুলের পানিতে ডুবে শিশুর মৃত্যু চকরিয়ায় বাড়ি থেকে ঢেকে নিয়ে মেম্বার প্রার্থীকে কুপিয়ে ও গুলি করে হত্যা পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তার বিরুদ্ধে পাহাড়ের জব্দকৃত বালু বিক্রির অভিযোগ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০২:৫৫ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

উখিয়ায় বিট কর্মকর্তাকে চাপা দেওয়া চালক পলাতক!

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ৩১ মার্চ, ২০২৪

কক্সবাজারের উখিয়ায় বিট কর্মকর্তাকে চাপা দেওয়া ঘাতক ডাম্পারটি জব্দ করলেও গাড়ি চালক এখনো পলাতক রয়েছেন।

রোববার (৩১মার্চ) দুপুরে বান্দরবানের নাইক্ষ্যংছড়ির উপজেলার ঘুমধুম এলাকা থেকে গাড়িটি জব্দ করা হয়।

বিষয়টি নিশ্চিত করেন উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শামীম হোসেন।

তিনি জানান, বিট কর্মকর্তাকে চাপা দিয়ে হত্যা করার সময় ব্যবহৃত ঘাতক গাড়িকে চিহ্নিত করে আটক করা হয়েছে। তবে চালক পলাতক রয়েছে। আমরা প্রাথমিকভাবে জানতে পেরেছি, গাড়িটার মালিক উখিয়া রাজাপালং এলাকার সৈয়দ করিমের। গাড়িটার চালক ছিলেন বাপ্পা নামক একজন। ঘটনার পর চালক বাপ্পা গাড়ি রেখে পালিয়েছে। তাকে আটকের চেষ্টা চলছে।

উল্লেখ্য, নিহত বন কর্মকর্তার সাজ্জাদুজ্জামান সজল (৩০) মুন্সিগঞ্জ জেলার গজারিয়া উপজেলার মোহাম্মদ শাহজাহানের ছেলে। তিনি কক্সবাজার দক্ষিণ বনবিভাগের উখিয়া রেঞ্জের দোছড়ি বনবিটের বিট কর্মকর্তার দায়িত্বে ছিলেন। এদিকে দুপুরে কক্সবাজার বিভাগীয় বন কার্যালয়ে নিহত বনকর্মকর্তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়।পরে জানাযা শেষে তার মরদেহ গ্রামের বাড়ি মুন্সিগঞ্জে পাঠানো হয়েছে।


আরো খবর: