সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৬:২৫ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

উখিয়ায় বর্ণাঢ্য আয়োজনে জাহাঙ্গীর কবির চৌধুরী প্রাথমিক বিদ্যালয়ে বনভোজন

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ৪ মার্চ, ২০২৩
উখিয়ায় বর্ণাঢ্য আয়োজনে জাহাঙ্গীর কবির চৌধুরী প্রাথমিক বিদ্যালয়ে বনভোজন


উখিয়া বার্তা ডেস্ক::

কক্সবাজারের উখিয়ার রাজাপালং ইউনিয়নের দুর্গম গ্রাম মধুরছড়ায় প্রায় সহস্রাধিক পরিবারের হাজারো শিশুর জন্য ছিলো না কোন শিক্ষা প্রতিষ্ঠান। তাদের দুর্দশার কথা ভেবে উপজেলা সদর থেকে প্রায় ৭ কিলোমিটার দূরত্বে অবস্থিত গ্রামটিতে ২০১৯ সালে প্রতিষ্ঠিত হয় “জাহাঙ্গীর কবির চৌধুরী প্রাথমিক বিদ্যালয়”৷

শনিবার (৪ মার্চ) জাহাঙ্গীর কবির চৌধুরী প্রাথমিক বিদ্যালয়টিতে আয়োজন করা হয় বার্ষিক বনভোজন ও সাংস্কৃতিক অনুষ্ঠান। পাঁচ শতাধিক শিশু শিক্ষার্থীর অংশগ্রহণে দিনব্যাপী আয়োজনটি পরিণত হয় উৎসবে।

এতে উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং অত্র বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা জাহাঙ্গীর কবির চৌধুরীর উপস্থিতিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কক্সবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান অধ্যাপক হুমায়ুন কবির চৌধুরী। এসময় স্বাগত বক্তব্য রাখেন অত্র বিদ্যালয়ের সহ-সভাপতি বিশিষ্ট ঠিকাদার মুফিজ মিয়া৷

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উখিয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মৌলভী হারুনুর রশীদ, রাজাপালং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি সদস্য মোঃ সালাহ উদ্দিন, রাজাপালং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট এটিএম রশিদ, রাজা পালং ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য ইঞ্জিনিয়ার হেলাল উদ্দিন, নুরুল ইসলাম চৌধুরীর গুলজার বেগম উচ্চ বিদ্যালয়েল প্রধান শিক্ষক মোঃ শহীদুল ইসলাম, আলীমুদ্দীন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ফরিদুল আলম, আওয়ামী লীগ নেতা কাজি আকতার উদ্দিন টুনু, উখিয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ শাহজাহান।

“জাহাঙ্গীর কবির চৌধুরী প্রাথমিক বিদ্যালয়ের” প্রধান শিক্ষক সৌরভ বড়ুয়া, সহকারী শিক্ষক মিজানুর রহমান, জাফর হোছাইন, তানজিনা আক্তার ও অত্র বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্যদের মধ্যে স্বাগত বক্তব্য রাখেন সহ-সভাপতি লুৎফুর রহমান, সদস্য সচিব সৌরভ বড়ুয়া, সদস্য মোহাম্মদ ইব্রাহিম, মোহাম্মদ ইদ্রিস, মোহাম্মদ শাহজাহান, আবুল কালাম, ছালেহ আহম্মদ, ফরিদ আলম ও মোহাম্মদ আলম।

উক্ত অনুষ্ঠানটি ছাত্রলীগ নেতা মোহাম্মদ ইব্রাহিম সঞ্চালনায় অত্র বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য মোহাম্মদ ইব্রাহিমের সভাপতিত্বে অনুষ্ঠানটি সম্পন্ন করা হয়।



আরো খবর: