বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৬:০১ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

উখিয়ায় পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উদযাপন উপলক্ষে এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১

ফারুক আহমদ,উখিয়া::

উখিয়া উপজেলা প্রশাসন ও উপজেলা পরিবার পরিকল্পনা অফিসের উদ্যোগে “পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ” (১৮-২৩ ডিসেম্বর) পালন উপলক্ষে এ্যাডভোকেসি সভা ও প্রেস ব্রিফিং ১৫ ডিসেম্বর (বুধবার) অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা জসিম উদ্দিন মোঃ ইউসুফের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন পরিবার পরিকল্পনা অধিদপ্তরের প্রধান সমন্বয়ক ডাঃ খাজা আবদুল গফুর। বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে এমওএইচএফডাব্লিও ফিল্ড কোঅর্ডিনেটর অপারেশন মো: খাইরুল ইসলাম,অপারেশন হেড মন্জুর মোরশেদ ও উপজেলা শিক্ষা কর্মকর্তা গুলশান আরা বেগম।

পরিবার পরিকল্পনা, মা ও শিশু স্বাস্থ্য সেবা গ্রহণ করি, বাল্য-বিয়ে ও অনাকাঙ্খিত গর্ভধারণ রোধ করি, এবারের সেবা ও প্রচার সপ্তাহে এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে উপজেলা পরিবার পরিকল্পনা অফিসের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন,উখিয়া প্রেসক্লাবের সভাপতি এসএম আনোয়ার,উখিয়া প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ফারুক আহমদ,সাবেক সাধারণ সম্পাদক রতন কান্তি দে,আন্তর্জাতিক অভিবাসন সংস্থা আইওএমএর মেডিক্যাল অফিসার ডাক্তার নোমান।

এসময় এনজিও সংস্থা আরটিএম,পিএইচডি, শেড, মুক্তি, ব্রাক, পেটাল, ওয়ার্ল্ড ভিশনের প্রতিনিধি ও পরিবার পরিকল্পনা অফিসে কর্মরত ডব্লিউ এফ ভি, এফ ডাব্লিও এ সহ স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অধিদপ্তরেরকর্মকর্তা-কর্মচারীগণ সভায় উপস্থিত ছিলেন।

এ্যাডভোকেসি সভায় পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ সফলভাবে সার্থক করার জন্য বিশেষ মেডিকেল ক্যাম্প, স্বাস্থ্য শিক্ষা কার্যক্রম, মা সমাবেশ ও উঠান বৈঠক সহ বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে।


আরো খবর: