শিরোনাম ::
উখিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান পদে আনুষ্ঠানিক ভাবে প্রার্থীতা ঘোষণা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান মিন্টু পেকুয়ায় বিয়ের প্রলোভনে ধর্ষণ করে কিশোরীর ভিডিও ধারণ, যুবক আটক পেকুয়ায় হাসপাতালে নবজাতক সন্তান রেখে পালিয়ে গেলেন মা বাংলাদেশে ঢুকল মিয়ানমারের আরও ৪৬ বিজিপি সদস্য মহেশখালীতে র‍্যাব ও পুলিশের অভিযান, ৭ টি আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ৪ পেকুয়ার মানুষের সেবা করতেই ছুটে এসেছি- ড. সজীব বাইক দুর্ঘটনায় রামুর পোল্ট্রি ব্যবসায়ী নিহত কক্সবাজারে হোটেলের সুইমিংপুলের পানিতে ডুবে শিশুর মৃত্যু চকরিয়ায় বাড়ি থেকে ঢেকে নিয়ে মেম্বার প্রার্থীকে কুপিয়ে ও গুলি করে হত্যা পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তার বিরুদ্ধে পাহাড়ের জব্দকৃত বালু বিক্রির অভিযোগ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:০৩ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

উখিয়ায় পরকীয়া প্রেমের কারণে চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে জেঠাতো ভাই খুন

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২৪

নিজস্ব প্রতিবেদক::

উখিয়ায় পরকীয়া প্রেমের জেরে চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে জেঠাতো ভাই ছৈয়দ করিম (৪৬) নামের এক সুপারি ব্যবসায়ী খুন হয়েছেন।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার জালিয়াপালং ইউনিয়নের উত্তর নিদানিয়া তেতুলতলা গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পরপরই পালিয়েছেন ঘাতক ছালামত উল্লাহ। তাকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে পুলিশ জানিয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, উত্তর নিদানিয়ার বাসিন্দা ছালামত উল্লাহ ও ছৈয়দ করিম সম্পর্কে একে অপরের জেঠাতো ও চাচাতো ভাই। ছালামত উল্লাহর পিতা ছৈয়দ কাশেম ও ছৈয়দ করিমের পিতা আবুল কাশেম আপন ভাই। স্ত্রীর সাথে পরকীয়া বিষয় নিয়ে উভয়ের মধ্যে বিরোধ চলছিল বেশ কিছুদিন ধরে। এর জের ধরে মঙ্গলবার সকালে ছালামত উল্লাহ ও ছৈয়দ করিমের মধ্যে ঝগড়া বাধে। এক পর্যায়ে ছুরি দিয়ে ছৈয়দ করিমের বুকে আঘাত করে ছালামত। এ সময় ঘটনাস্থলেই গুরুতর আহত হয়ে পড়ে যান ছৈয়দ করিম। পরবর্তীতে নিকটাত্মীয় স্বজনরা তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

উখিয়া থানার অফিসার ইনচার্জ মো. শামীম হোসেন বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। হত্যাকারীকে গ্রেপ্তারে চেষ্টা চলছে।
####


আরো খবর: