শিরোনাম ::
জার্মানিতে বাড়িতে বিস্ফোরণ, আগুন পুড়ে মৃত্যু ৩ টেকনাফে র‍্যাবের অভিযানে কোটি টাকার আইসসহ আটক-১ সংস্কারের অভাবে মরণ ফাঁদে পরিণত উখিয়ার রুমখাঁপালং-হাতিরঘোনা স্কুল সড়ক উখিয়ায় ভাইস চেয়ারম্যান প্রার্থী চশমা মার্কার সমর্থনে প্রচারণা উখিয়ায় হ্যান্ডগ্রেনেড ও বিপুল পরিমাণ অস্ত্রসহ চার রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার মেরিন ড্রাইভে রেন্ট বাইক দুর্ঘটনায় সদ্য বিবাহিত পর্যটকসহ নিহত ২ কবর দেওয়ার চারদিন পর বৃদ্ধকে জীবিত উদ্ধার তারুণ্যের বার্তা নিয়ে মানুষের দ্বারে দ্বারে প্রার্থী ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক রাসেল আজ থেকে মাঠে নামছে আইনশৃঙ্খলা বাহিনী ইসরায়েলকে গাজায় আগ্রাসনের ‘অজুহাত’ করে দিয়েছে হামাস
সোমবার, ২০ মে ২০২৪, ০৩:০৫ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

উখিয়ায় নবনির্মিত বালুখালি পুলিশ ফাঁড়ি’র উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক :
আপডেট: মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০২৩

কক্সবাজারের উখিয়ার বালুখালিতে নবনির্মিত পুলিশ ফাঁড়ি উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (১৪ নভেম্বর) বিকাল ৫টার দিকে পুলিশ ফাঁড়ি টি উদ্বোধন করেন জেলা পুলিশ সুপার (এসপি) মো. মাহফুজুল ইসলাম পিপিএম (বার)।

উখিয়া থানার অফিসার ইনচার্জ শেখ মোহাম্মদ আলীর সভাপতিত্বে ও ওসি (তদন্ত) নাসির উদ্দীন মজুমদারের সঞ্চালনায় অনুষ্ঠিত উখিয়া উপজেলার পালংখালি ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডে অবস্থিত বালুখালি পুলিশ ফাঁড়ি উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উখিয়া উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী, উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরান হোসাইন সজীব, অতিরিক্ত পুলিশ সুপার ( উখিয়া সার্কেল) মোঃ রাসেল, বিশিষ্ট সমাজ সেবক লতিফ আনোয়ার চৌধুরী ও উখিয়া প্রেসক্লাব সভাপতি সাঈদ মুহাম্মদ আনোয়ার।

উদ্বোধনকালে এ সময় পুলিশ সুপার বলেন,বালুখালি পুলিশ ফাঁড়ি টা নির্মিত হওয়ায় আপনারা সহজে আরো পুলিশিং সেবা পাবেন। এই ইউনিয়নের মাদক ও চোরাচালান বন্ধ করা সহ স্কুল, কলেজের শিক্ষার্থীরা নিরাপদে যাতায়াতে করতে পারবেন এবং নিরাপদে ব্যবসা-বাণিজ্য করতে পারবেন। আপনাদের সহযোগিতা ছিল বলে পুলিশ ফাঁড়িটি নির্মান করা গেছে। তাই আমরা সব সময় আপনাদের সহযোগিতা কামনা করি।

উখিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন,পালংখালি ইউনিয়নের সার্বিক নিরাপত্তা ও আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণের লক্ষ্য নবনির্মিত বালুখালি পুলিশ ফাঁড়ির গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। এই ফাঁড়িটি বাস্তবায়নের ক্ষেত্রে আমার উর্ধ্বতন কর্তৃপক্ষের সার্বিক দিক নির্দেশনা, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও স্থানীয় মানুষের সহযোগিতায় বালুখালিতে পুলিশ ফাঁড়িটা নির্মিত করা হলো। বালুখালি পুলিশ ফাঁড়িতে ৫টি রুম বিশিষ্ট ও সেমিপাকা চতুর্পাশের কাঁটাতারে বেড়া রয়েছে।এবং ফাড়িঁর নিরাপত্তার জন্য সার্বিক ব্যবস্থা রয়েছে।

উল্লেখ্য বালুখালী পুলিশ ফাঁড়িতে ১ জন এসআই, ২ জন এএসআই ও ১৭ জন কনস্টেবল দায়িত্ব নিয়মিত দায়িত্ব পালন করবেন।


আরো খবর: