শিরোনাম ::
একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত জেনারেল হসপিটালে চিকিৎসকের বিরুদ্ধে ভুল চিকিৎসার অভিযোগ!
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১২:৫১ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

উখিয়ায় চারটি অবৈধ স’মিল উচ্ছেদ!

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২

কক্সবাজার দক্ষিণ বনবিভাগের আওতাধীন উখিয়া রেঞ্জের থাইংখালীতে অভিযান চালিয়ে ৪টি অবৈধ স’মিল উচ্ছেদ করেছে উপজেলা প্রশাসন।

বৃহস্পতিবার(১৮ আগস্ট) দুপুর ২টা থেকে থাইংখালী ঘোনারপাড়ায় শুরু হয় এ অভিযান। দীর্ঘ সাড়ে তিন ঘন্টার অভিযানে উচ্ছেদ করা হয় অবৈধভাবে গড়ে উঠা চারটি অবৈধ স’মিল। অভিযানের নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী অফিসার ইমরান হোসাইন সজীব।

উখিয়া রেঞ্জ কর্মকর্তা গাজী শফিউল আলম বলেন,”পালংখালীর ৪নং ওয়ার্ডের তাজনিমার খোলা এলাকার মৃত নুর আহমদের ছেলে ছাবের আহমদ,গজুঘোনা এলাকার নুর আলমের ছেলে শফিক,বজলের ছেলে নাছির উদ্দিন,রহমতের বিলের রসুর ছেলে আক্তার,ঘোনার পাড়ার মৃত আবদুর রশিদের ছেলে নুরুল বশর দীর্ঘদিন যাবত অবৈধভাবে স’মিল স্থাপন করে কাঠ চিরাই করে আসছে। এ সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার মহোদয়ের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়।”

উপজেলা নির্বাহী অফিসার ইমরান হোসাইন সজীব বলেন,”গোপন সংবাদের ভিত্তিতে উখিয়া রেঞ্জ কর্মকর্তা ও বিট অফিসারদের সহযোগিতায় থাইংখালীতে অবৈধভাবে গড়ে উঠা চারটি স’মিল উচ্ছেদ করা হয়। এসময় কাঠ চিরাই কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম ও কাঠ জব্দ করা হয়।”

অবৈধভাবে গড়ে উঠা স’মিল মালিকদের বিরুদ্ধে মামলা দায়ের করা হচ্ছে বলে উখিয়া বনবিভাগ সূত্রে জানা যায়।


আরো খবর: