শিরোনাম ::
চকরিয়া বদরখালীতে গুলি করে হাত-পা কেটে যুবককে খুনের মামলার আসামি শাকিল গ্রেপ্তার রামুতে বৌদ্ধদের স্বর্গপূরী উৎসবে নারী-পুরুষের ঢল পালিয়ে বাংলাদেশে বিজিপির আরও ১১ সদস্য টেকনাফ র‍্যাবের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত ৪ আসামী গ্রেফতার র‍্যাবের অভিযানে স্বামী হত্যায় পরকীয়া প্রেমিকসহ স্ত্রী গ্রেফতার পেকুয়ায় রেঞ্জ কর্মকর্তাকে টাকা দিলেই মেলে পাহাড় কাটার অনুমতি নির্বাচনী কর্মকর্তাদের কক্সবাজার ভ্রমণের লোভ দেখালেন চেয়ারম্যান প্রার্থী শখের বাইক নিয়ে আসা হলো না কক্সবাজার, পিকআপের ধাক্কায় প্রাণ গেল যুবকের সীতাকুণ্ডের পাঁচ গরু চকরিয়ায় উদ্ধার, অস্ত্রসহ তিন চোর গ্রেপ্তার ঈদগাঁওতে ইজিবাইকের ধাক্কায় শিশুর মৃত্যু
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:২৭ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

উখিয়ায় গৃহবধূর লাশ উদ্ধারের ঘটনায় স্বামী আটক

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩
উখিয়ায় গৃহবধূর লাশ উদ্ধারের ঘটনায় স্বামী আটক




নাজিবুন নেসা, বয়স ২০ ছুইছুই, ভালোবেসে বিয়ে করেছেন উখিয়ার জালিয়াপালং ইউনিয়নের ইনানী বড় বটতলীর ৬নং ওয়ার্ডের মোহাম্মদ ফেরদৌসকে। ২ বছর আগে চট্টগ্রাম থেকে দুইজনেই পালিয়ে বিয়ে করেন। তাদের সংসারে ৮ মাসের একটি কন্যা সন্তানও রয়েছে।

মঙ্গলবার রাতে গলাই ফাঁস লাগানো অবস্থায় নাজিবুনের শুশ্বুর তাকে উদ্ধার করে উখিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

তবে নাজিবুনের পরিবারের দাবী তাঁকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। নিহত নাজিবুন নেসার স্বজনরা তাঁর গলাই এবং শরীরে আঘাতের চিহ্ন দেখেছেন বলেও জানান।

 

ব্যবসা করার জন্য ফেরদৌস টাকা চায়, যা না পেয়ে ফেরদৌস ও তার বোন মিলে নাজিবুন নেসাকে বিভিন্ন সময় নির্যাতন করতেন বলে জানান তাঁর স্বজনরা।

নিহত নাজিবুন নেসার শ্বশুর বাড়িতে গিয়ে কাউকে পাওয়া যায়নি, ঘটনার পর থেকেই বাড়িতে কেউ নেই বলে জানান প্রতিবেশীরা।

এদিকে নিহত নাজিবুন নেসার স্বামী মোঃ ফেরদৌসকে আটক করেছে উখিয়া থানার পুলিশ, গতকাল তাকে রামুর খুনিয়া পালং থেকে আটক করা হয় বলে জানিয়েছে পুলিশ।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোঃ আলী তাঁকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। এ ঘটনায় ২জন কে আাসামী করে নিহত নাজিবুন নেসার বাবা মামলা দায়ের করেছে। আটক স্বামীকে ৫ দিনের রিমান্ড চেয়েছে পুলিশ।









আরো খবর: