শিরোনাম :
টেকনাফে দোকান মালিকের ২০লাখ টাকা নিয়ে পালালো কর্মচারী লোহাগড়ার জুনাইদ বঙ্গোপসাগরে মিয়ানমারের ৭ জেলেসহ একটি ভাসমান ট্রলার উদ্ধার নাইক্ষ্যংছড়ির সোনাইছড়িতে চুরি হওয়া মোটর সাইকেল কক্সবাজারে উদ্ধার : গ্রেফতার-২ পেকুয়ায় স্ত্রীকে গলাটিপে হত্যা, স্বামী আটক সিনহা হত্যা: পলাতক আসামি পুলিশ কনস্টেবল সাগর দেবের আত্মসমর্পণ আমজাদ হোসেন ছিলেন জাতির পিতার আর্দশের পরীক্ষিত সৈনিক-স্বরণসভায় এমপি জাফর আলম অ্যাড.আমজাদ কখনও অর্থবিত্তের জন্য রাজনীতি করেননি, তিনি ছিলেন আদর্শিক বিশ্বাসের শিকড় চকরিয়ায় খাসজমিতে মুজিব শতবর্ষের ঘর নির্মাণে বাঁধা, অভিযুক্তকে একবছর কারাদণ্ড উখিয়ায় ইয়াবাসহ তিন রোহিঙ্গা আটক পিএমখালীতে জমি বিরোধে বৃদ্ধকে কুপিয়ে হত্যা
শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৪:৫৯ অপরাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

উখিয়ায় গলায় ফাঁস লাগিয়ে স্কুল ছাত্রী আত্নহত্যা

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ২৬, ২০১৮ ২:০১ পূর্বাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ২৬, ২০১৮ ২:০৭ পূর্বাহ্ণ

কক্সবাজার পোস্ট ডটকম ::
কক্সবাজারের উখিয়ায় বাশের সাথে গলায় উড়না পেছিয়ে ফাঁসিতে ঝুলে প্রমি বড়ুয়া প্রকাশ দীপা বড়ুয়া (১১) নামের এক স্কুল ছাত্র আত্নহত্যা করেছে। বুধবার রাত সাড়ে ১০ টার দিকে এ ঘটনাটি ঘটে।

ঘটনাস্থল ঘুরে জানা যায়, উপজেলার রাজাপালং ইউনিয়নের পাতাবাড়ী গ্রামের প্রদীপ বড়ুয়ার পাতাবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেনীতে বড়ুয়া স্কুল ছাত্রী প্রতিদিনের ন্যায় পার্শ্ববর্তী কালন বড়ুয়ার মেয়ে জেমি বড়ুয়ার নিকট থেকে রাত সাড়ে ৯ টার দিকে প্রাইভেট শেষ করে বাড়ীতে ফিরে ঘন্টাখানিক পর সে বাড়ীর উঠানে বের হয়ে উঠানে কাপড় শোকানোর বাশের সাথে উড়না পেছিয়ে গলায় ফাঁস লাগিয়ে রহস্যজনক কারনে আত্নহত্যা করেছে বলে জানা যায়। পরে স্কুল ছাত্রীর বড় বোন সুষমিতা বড়ুয়া ছোট বোনের কোন সাড়া শব্দ না পেয়ে বাড়ী থেকে বের হলে ঝুলন্ত অবস্থায় তার লাশ দেখতে পেয়ে ছিৎকার দিলে পার্শ্ববর্তী লোকজন এগিয়ে এসে ঝুলন্ত লাশটি উদ্ধার করে উখিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করেন। এসময় খবর পেয়ে উখিয়া থানা পুলিশের উপ – পরিদর্শক মোঃ শরিফ উদ্দিন উখিয়া সদর হাসপাতাল থেকে লাশটি উদ্ধার করে জেলা মর্গে প্রেরন করেছে বলে জানা গেছে।
এ ব্যাপারে উখিয়া থানার ওসি মোঃ আবুল খায়ের ঘটনার সত্যতা স্বীকার করেন এবং লাশটি কক্সবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে বলে তিনি জানান।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::

সর্বশেষ