কক্সবাজারের উখিয়ায় ৭ হাজার ৯ শত ৫০ পিস ইয়াবাসহ তিন রোহিঙ্গা মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-১৫।

বুধবার (২৩ জুন) রাত ৯ টার দিকে উপজেলার উখিয়ারঘাট এলাকায় অভিযান চালিয়ে র‌্যাব-১৫ সদস্যরা তাদের আটক করে।
র‌্যাব-১৫, কক্সবাজার সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মাদক কারবারীরা উখিয়া থানাধীন পালংখালী ইউপিস্থ বালুখালী উখিয়ারঘাট বন বিট কার্যালয় এর সামনে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ সদস্যরা উপরোক্ত স্থানে পৌঁছালে উপস্থিতি টের পেয়ে মাদক কারবারী পালিয়ে যাওয়ার সময় তিন রোহিঙ্গা মাদক কারবারি কে আটক করা হয়।
আটককৃতরা হলো: ১। রাজাপালং ইউনিয়নের কুতুপালং ক্যাম্প- ২ এর ডি ব্লকের আব্দুস সালামের ছেলে মোহাম্মদ খলিল (২৫), পালংখালী ইউনিয়নের বালুখালীর ক্যাম্প ৮-ই এর ব্লক বি-৩৩ এর ইলিয়াসের ছেলে মোঃ রিয়াজ (২৫) এবং ক্যাম্প ৮-ই, ব্লক-৭৬ এর দীল মোহাম্মদের ছেলে মোহাম্মদ হোছন (১৮)।
এ সময় উপস্থিত স্বাক্ষীদের সামনে আটক ব্যক্তিদের সাথে থাকা পলিথিন ব্যাগ তল্লাশী করে ৭,৯৫০ (সাত হাজার নয়শত পঞ্চাশ) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে ধৃত আসামীগণ স্বীকার করে যে, তারা দীর্ঘদিন ধরে টেকনাফের সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে।
র‌্যাব-১৫, কক্সবাজারের সিনিঃ সহকারী পরিচালক (মিডিয়া এন্ড অপারেশনস্) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, আটককৃত ব্যক্তিদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

এই জাতীয় আরো খবর::

সম্পাদক: সাঈদ মোহাম্মদ আনোয়ার

নির্বাহী সম্পাদক: ফারুক আহমদ
মোবাইল: ০১৮৫৭-৭৩৫৭৩৫
ইমেইল: coxsbazarpost24@gmail.com


কক্সবাজার অফিস: হোটেল তাজসেবা, ২য় তলা,সদর থানার পিছনের সড়ক, পৌরসভার রেষ্ট হাউজ সংলগ্ন, কক্সবাজার।
উখিয়া অফিস: ফরিদ ম্যানশন (১ম তলা), মসজিদ রোড়, কোটবাজার, উখিয়া।
রামু অফিস: এন আমিন প্লাজা (২য় তলা), ফুটবল চত্বর, রামু বাইপাস, রামু।